Logo
Logo
×

সংবাদ

ব্যারিস্টার সুমনকে ‘হত্যার ষড়যন্ত্র’, থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ১১:৫৯ পিএম

ব্যারিস্টার সুমনকে ‘হত্যার ষড়যন্ত্র’, থানায় জিডি

হবিগঞ্জের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

হবিগঞ্জের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে হত্যার ষড়যন্ত্র করে একটি চক্র  মাঠে নেমেছে অভিযোগ করেছেন তিনি। এজন্য নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন (জিডি) সুমন। শনিবার রাজধানীর শেরে বাংলা নগর থানায় তিনি জিডি করেন। এর নম্বর ২০৫৬।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির তেজগাঁও বিভাগের তেজগাঁও জোনের (শেরে বাংলা থানা ও তেজগাঁও থানা) সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. ইমরান হোসেন। তিনি বলেন, সংসদ সদস্য সৈয়দ সায়েদুল হক সুমন শেরে বাংলা নগর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যদিও ঘটনা তার নির্বাচনী এলাকায়। 

ব্যারিস্টার সুমন জিডিতে উল্লেখ করেছেন, শুক্রবার রাত ৮টার দিকে সংসদ ভবনে অবস্থান করার সময় চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফোন করে জানান যে. আমাকে হত্যার জন্য অজ্ঞাতনামা একটি শক্তিশালী মহল তিন দিন আগে ৪ থেকে ৫ জনের একটি টিম আমাকে হত্যার উদ্দেশ্যে মাঠে নেমেছে। ওসি আমাকে রাতে বাহিরে বের না হওয়ার অনুরোধ করেন  সাবধানে থাকার পরামর্শ দেন। 

সংসদ সদস্য সুমন আরও উল্লেখ করেন, আমি অফিসার ইনচার্জ'র কাছে ওই ব্যক্তিদের পরিচয় জানতে চাইলে ওসি ব্যক্তিদের পরিচয়  জানাতে অস্বীকার করেন। এবং আমাকে সাবধানে থাকার পরামর্শ দেন। বিষয়টি জানার পড়ে আমি মারাত্মকভাবে নিরাপত্তাহীনতায় ভুগতেছি।

সুমনের বক্তব্য নেওয়ার জন্য ফোনে চেষ্টা করা হলেও তাকে  পাওয়া যায়নি।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন