Logo
Logo
×

সংবাদ

জল্লাদ শাহজাহানকে হাসপাতালে নেন বাড়িওয়ালা, পাশে ছিল না কোনো স্বজন

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুন ২০২৪, ০৫:৩৪ পিএম

জল্লাদ শাহজাহানকে হাসপাতালে নেন বাড়িওয়ালা, পাশে ছিল না কোনো স্বজন

আলোচিত ‘জল্লাদ’ শাহজাহান ভূঁইয়া আজ সোমবার (২৪ জুন) সকালে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এর আগে গতকাল রোববার দিবাগত রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার পাশে কোনো স্বজন ছিল না।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আহাদ আলী জানান, জল্লাদ শাহজাহান সর্বশেষ সাভারের হেমায়েতপুরে থাকতেন। রাতে বুকে ব্যথা শুরু হলে তার বাসার বাড়িওয়ালা কাশেম তাকে নিয়ে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। এই হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মু. আহাদ আলী আরও জানান, জল্লাদ শাহজাহানের মরদেহ এখনো হাসপাতালে রাখা হয়েছে। তার আত্মীয়দের খবর দেওয়া হয়েছে। তারা এলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

দীর্ঘ ৩১ বছর ৬ মাস ২ দিন কারাভোগের পর ২০২৩ সালের ১৮ জুন দুপুরে কারাগার থেকে মুক্তি পান শাহজাহান। ডাকাতি করতে গিয়ে হত্যা ও অস্ত্র আইনের দুই মামলায় তার ৪২ বছরের কারাদণ্ড হয়েছিল। কিন্তু কারাগারে জল্লাদের কাজ, সুশৃঙ্খল জীবনযাপন আর ভালো কাজের পুরস্কার হিসেবে তিনি ১০ বছর ৫ মাস ২৮ দিন রেয়াত (সাজা মওকুফ) পান। ওই দুই মামলায় তার পাঁচ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা হয়। মুক্তির সময় কারা কর্তৃপক্ষ তা পরিশোধ করে দেয়।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন