Logo
Logo
×

সংবাদ

ঢামেক থেকে ভুয়া নারী চিকিৎসক আটক

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২০ জুন ২০২৪, ১০:০১ পিএম

ঢামেক থেকে ভুয়া নারী চিকিৎসক আটক

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) থেকে রিপা আক্তার (২০) নামের এক ভুয়া চিকিৎসককে আটক করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২০ জুন ) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডের গাইনি বিভাগ থেকে তাকে আটক করে হাসপাতালে দায়িত্বে থাকা আনসার সদস্যরা। ঢাকা মেডিকেলের উপপরিচালক (অর্থ ও স্টোর) ডা. মো. খালেকুজ্জামান খান এ তথ্য নিশ্চিত করেন। 

খালেকুজ্জামান খান বলেন, আমাদের হাসপাতালে নিয়োজিত থাকা আনসার সদস্যরা রিপা আক্তার আক্তার নামের এক নারী ভুয়া চিকিৎসককে আটক করেছেন। পরে তারা তাকে প্রশাসনিক ভবনে নিয়ে আসেন। জিজ্ঞাসাবাদে তিনি ভুয়া চিকিৎসক বলে স্বীকার করেন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পে হস্তান্তর করি।

তিনি জানান, রিপা আক্তার পটুয়াখালী জেলার বাউফল থানার বউলতলী গ্রামে মৃত কাজির সিকদারের মেয়ে। বর্তমানে তিনি কামরাঙ্গীরচর এলাকার ভাড়া বাসায় থাকেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল আনসার সদস্যের প্লাটুন কমান্ডার (পিসি) মো. মিজানুর রহমান বলেন, সন্ধ্যার দিকে হাসপাতালের পুরাতন ভবনের ২১২ নম্বর গাইনি বিভাগে ওই নারী অ্যাপ্রোন পড়া অবস্থায় ঘোরাফেরা করছিল। তাকে দেখে আমাদের আনসার সদস্যের সন্দেহ হয়। পরে আমাদের নারী আনসার সদস্যরা তাকে চ্যালেঞ্জ করলে একপর্যায়ে তিনি চিকিৎসক না বলে স্বীকার করেন। পরে আমাকে খবর দিলে আমি গিয়ে তাকে জিজ্ঞাসা করলে তিনি জানান, ফাইজার নামের একটি ওষুধ কোম্পানিতে তিনি চাকরি করেন।

তিনি আরও বলেন, এক আত্মীয়কে দেখার জন্য তিনি ঢাকা মেডিকেলে এসেছেন বলে দাবি করেন। তবে আত্মীয়র নাম বলতে পারেননি। একপর্যায় তিনি স্বীকার করেন, তিনি নিউমার্কেট থেকে অ্যাপ্রোন কিনেছেন। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাকে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পে হস্তান্তর করা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, হাসপাতালের আনসার সদস্যরা এক নারী ভুয়া চিকিৎসককে আমাদের ক্যাম্পে নিয়ে আসলে আমরা শাহবাগ থানাকে খবর দিই। পরে ওই নারীকে তাদের কাছে হস্তান্তর করা হয়।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন