Logo
Logo
×

সংবাদ

মধ্যরাতে রাজধানীতে প্রাইভেটকারে আনন্দ ভ্রমণে পাঁচ বন্ধু, দুর্ঘটনায় নিহত ২

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৮ জুন ২০২৪, ০৮:১৪ এএম

মধ্যরাতে রাজধানীতে প্রাইভেটকারে আনন্দ ভ্রমণে পাঁচ বন্ধু, দুর্ঘটনায় নিহত ২

একটি প্রাইভেটকার নিয়ে ঈদের দিন রাতে পাঁচ বন্ধু রাজধানীতে ঘুরতে বের হয়েছিলেন। বেপরোয়া গতিতে চালাচ্ছিলেন সেই প্রাইভেটকার। মধ্যরাতে শেরে বাংলা নগরে দুর্ঘটনায় পড়ে নিহত হয়েছেন দুই বন্ধু। আর গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরও তিনজন।

গতকাল সোমবার (১৭ জুন) দিবাগত মধ্যরাতে নগরীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহতেরা হলেন- রাসেল ও রাব্বি। আহতরা হলেন- বিপ্লব, রাতুল ও সাগর। এই পাঁচ তরুণ বেসরকারি চাকরি ও ব্যবসার সঙ্গে যুক্ত বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাফরুল থানার উপ-পরিদর্শক মো. জহিরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দ্রুত গতির কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা লাগে গাড়িটির। গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। 

জহিরুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক রাসেল ও রাব্বিকে মৃত ঘোষণা করেন। অপর তিনজন চিকিৎসাধীন।

কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, গাড়িটি শুরু থেকেই বেপরোয়াভাবে চলছিল। সড়কে বার বার লেন পরিবর্তন করছিল গাড়িটি। অতিরিক্ত গতির কারণে চালক গাড়িটির নিয়ন্ত্রণ রাখতে পারেননি। 

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন