Logo
Logo
×

সংবাদ

সেনাবাহিনী প্রধানকে চট্টগ্রাম সেনানিবাসে বিদায়ী সংবর্ধনা

Icon

প্রকাশ: ১৬ জুন ২০২৪, ০৬:২৮ পিএম

সেনাবাহিনী প্রধানকে চট্টগ্রাম সেনানিবাসে বিদায়ী সংবর্ধনা

চট্টগ্রাম সেনানিবাসে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ রোববার (১৬ জুন) ইস্ট বেঙ্গল রেজিমেন্ট, রেজিমেন্ট অব আর্টিলারি এবং কোর অব মিলিটারি পুলিশের সেনাসদস্যদের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল সামরিক রীতিতে কুচকাওয়াজ প্রদর্শন করেন। আনুষ্ঠানিকতা শেষে জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ অনুষ্ঠানে উপস্থিত সকলের উদ্দেশ্যে ‌‘কর্নেল কমান্ড্যান্ট’ হিসেবে তাঁর বিদায়ী বক্তব্য দেন।

এ সময় সেনাবাহিনী প্রধান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় বাংলাদেশ সেনাবাহিনী আজ একটি আধুনিক ও চৌকস বাহিনী হিসেবে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এ সময় তিনি কর্নেল কমান্ড্যান্ট হিসেবে তাঁর গৃহীত পদক্ষেপগুলো তুলে ধরেন। তিনি কর্নেল কমান্ড্যান্ট হিসেবে দায়িত্ব পালনের সময় সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ ২০২১ সালের নভেম্বরে ইস্ট বেঙ্গল রেজিমেন্ট, ২০২২ সালের মার্চে রেজিমেন্ট অব আর্টিলারি এবং ২০২০ সালের অক্টোবরে কোর অব মিলিটারি পুলিশের কর্নেল কমান্ড্যান্ট হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন। অনুষ্ঠানে সেনাসদরের ঊর্ধ্বতন কর্মকর্তা, ইস্ট বেঙ্গল রেজিমেন্ট, রেজিমেন্ট অব আর্টিলারি এবং মিলিটারি পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তাসহ ২৪ পদাতিক ডিভিশনের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, জেসিও ও অন্যান্য পদবির সেনাসদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে, সেনাবাহিনী প্রধান দীঘিনালা জোন সদর দপ্তরে পৌঁছালে তাঁকে স্বাগত জানান জিওসি ২৪ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম। এ সময় সেনাবাহিনী প্রধান দীঘিনালা জোনের সামরিক কর্মকর্তা, জেসিও এবং অন্যান্য পদবির সেনা সদস্যদের সঙ্গে মতবিনিময় করেন এবং সেখানে একটি গাছের চারা রোপণ করেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন