Logo
Logo
×

সংবাদ

এমপি আনারকে 'হত্যার ছবি', নতুন ভিডিও প্রকাশ

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুন ২০২৪, ০৮:২০ এএম

এমপি আনারকে 'হত্যার ছবি', নতুন ভিডিও প্রকাশ

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজীম আনারকে হত্যার ঘটনায় একটি ছবি ও ভিডিও প্রকাশিত হয়েছে। এর মধ্য দিয়ে দাবি করা হচ্ছে, ফ্ল্যাটটিতে  কী ঘটেছিল তার বিস্তারিত তথ্য বেরিয়ে এসেছে। 

বেসরকারি একটি টেলিভিশন চ্যানেল ২৪-এ প্রকাশিত ওই ভিডিওতে দেখা যায়, কথিত কসাই জিহাদ পুলিশ কর্মকর্তাদের বলছেন, বালিশ চাপায় হত্যার পর এমপি আনারকে ফ্ল্যাটের বাথরুমে কীভাবে টুকরো টুকরো করে ফ্ল্যাশ করা হয়।

হত্যার পর এমপিকে বেঁধে রাখার একটি ছবিও প্রকাশ পেয়েছে ভিডিওতে। বলা হচ্ছে, আনারকে হত্যার পর চেয়ারে বসিয়ে রেখে হাত ও পা শক্ত করে বেঁধে রাখা হয়। 


ভিডিওতে অন্য পুলিশ কর্মকর্তাদের সঙ্গে ডিবির হারুন অর রশীদকেও দেখা যায়।

গত মে মাসে কলকাতার নিউ টাউনের বিলাসবহুল আবাসন সঞ্জীবা গার্ডেন্সে খুন হন ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার। ঘটনার ৩ দিন পর সরকারের কাছে ভারতে বাবার নিখোঁজ হওয়ার খবর দেন তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন। এরপর বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে ভারতের সঙ্গে যোগাযোগ করা হয়। ভারতের বিদেশ পররাষ্ট্র মন্ত্রণালয় যোগাযোগ করে পশ্চিমবঙ্গ পুলিশের সঙ্গে। 

তদন্তে নেমে গোয়েন্দারা জানতে পারেন, বাল্যবন্ধু আখতারুজ্জামানই খুন করিয়েছেন আনারকে। তিনি এখন যুক্তরাষ্ট্র প্রবাসী। খুনের পর জিহাদ হাওলাদার নামে এক কসাইকে দিয়ে আনারের দেহ টুকরো টুকরো করানো হয়। 

দুদিন আগে দক্ষিণ চব্বিশ পরগণার ভাঙড়ের খাল থেকে কিছু হাড়গোড় উদ্ধার করা হয়। তবে মাংস ও হাড় আনারের কি না, তা জানতে সেন্ট্রাল ফরেনসিক সায়েন্স ল্যাবরেটরির (সিএফএসএল) দিকে তাকিয়ে তদন্তকারীরা।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন