Logo
Logo
×

সংবাদ

যশোরে গুলি করে যুবলীগ কর্মীকে হত্যা

Icon

ইউএনবি

প্রকাশ: ০৭ জুন ২০২৪, ০৮:৪০ পিএম

যশোরে গুলি করে যুবলীগ কর্মীকে হত্যা

যশোরে মধ্যরাতে মোহাম্মদ আলী নামে যুবলীগের একজন কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। সদ্যসমাপ্ত যশোর সদর উপজেলা নির্বাচন নিয়ে বিরোধের জেরে এই হত্যাকাণ্ড- দাবি করছেন নিহতের পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে বাহাদুরপুর তেঁতুলতলা মোড়ে ঘটনাটি ঘটেছে।

নিহত মোহাম্মদ আলী (৩০) যশোর সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তৌহিদ চাকলাদার ফন্টুর মোটরসাইকেল প্রতীকের কর্মী ছিলেন বলে জানা গেছে। তিনি যশোর সদর উপজেলার বাহাদুরপুরের আব্দুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আলী মোটরসাইকেল প্রতীকের বিজয় উপলক্ষে রাতে ওই এলাকায় খাবারের আয়োজন করেন। খাওয়ানো শেষে তিনি বাড়ি ফিরছিলেন। পথে ৪/৫ জন যুবক তাকে ধাওয়া করে ধরে নিয়ে মাথায় গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আলীকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. সুজায়েত বলেন, ঘটনাস্থলেই আলীর মৃত্যু হয়েছে। তার মাথায় দুটি ও পায়ে একটি গুলির চিহ্ন পাওয়া গেছে।

ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়া, র‍্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেন, জড়িতদের ধরতে পুলিশের একাধিক দল কাজ শুরু করেছে। কী কারণে এ হত্যাকাণ্ড তা এখনই বলা যাচ্ছে না।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন