Logo
Logo
×

সংবাদ

পটুয়াখালীতে ঘূর্ণিঝড়ের ধ্বংসযজ্ঞ হেলিকপ্টার থেকে দেখলেন প্রধানমন্ত্রী

Icon

ইউএনবি

প্রকাশ: ৩০ মে ২০২৪, ০৮:১৯ পিএম

পটুয়াখালীতে ঘূর্ণিঝড়ের ধ্বংসযজ্ঞ হেলিকপ্টার থেকে দেখলেন প্রধানমন্ত্রী

হেলিকপ্টার থেকে পটুয়াখালী জেলার মঠবাড়িয়া ও পাথরঘাটা এলাকায় ঘূর্ণিঝড় রেমালের ধ্বংসযজ্ঞ প্রত্যক্ষ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (৩০ মে) ঢাকা থেকে পটুয়াখালী যাওয়ার পথে হেলিকপ্টারটি যখন ধীর গতিতে মাটির অল্প উপর দিয়ে চক্কর দিচ্ছিল, তখন ঘূর্ণিঝড় আক্রান্ত দুটি এলাকা প্রত্যক্ষ করেন তিনি।

ঢাকা থেকে প্রায় দেড় ঘণ্টা যাত্রা শেষে প্রধানমন্ত্রীকে বহন করা হেলিকপ্টারটি দুপুর ১২টা ২০ মিনিটে পটুয়াখালী জেলার কলাপাড়ার খেপুপাড়া সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন হেলিপ্যাডে অবতরণ করে।

সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস সরকারি কলেজে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রী ত্রাণ বিতরণ করেন। এরপর তিনি পটুয়াখালী-কুয়াকাটা সড়কের শহীদ শেখ কামাল সেতু পরিদর্শন করেন। পরে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন প্রধানমন্ত্রী। পটুয়াখালীর কলাপাড়ায় দিনব্যাপী কর্মসূচি শেষে বেলা ৩টার দিকে ঢাকার উদ্দেশে রওনা হন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

ঘূর্ণিঝড় রেমালে অন্তত ১৩ জনের প্রাণহানি, ৩৫ হাজারের বেশি ঘরবাড়ি ধ্বংস এবং ১৯টি জেলার ৩৭ লাখের বেশি মানুষ মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন