Logo
Logo
×

সংবাদ

নির্বাচন কমিশন সচিবকে বদলি

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২২ মে ২০২৪, ০৪:৪৭ এএম

নির্বাচন কমিশন সচিবকে বদলি

উপজেলা পরিষদের ভোট চলাকালেই নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের সচিব মো. জাহাংগীর আলমকে  বদলি করা হয়েছে। মঙ্গলবার এক প্রজ্ঞাপনের মাধ্যমে এ সিদ্ধান্তের কথা জানিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব হিসেবে পদায়ন করা হয়েছে। 

ইসি সচিবালয়ের সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শফিউল আজিম। তাকে অতিরিক্ত সচিব থেকে সচিব পদে পদোন্নতি দিয়ে ইসি সচিবালয়ের সচিব পদে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি ১৫তম বিসিএসের কর্মকর্তা।

জাহাংগীর আলম জননিরাপত্তা বিভাগে সচিব পদে যাচ্ছেন জ্যেষ্ঠ সচিব মো. মোস্তাফিজুর রহমানের জায়গায়। চুক্তিতে থাকা মোস্তাফিজুর রহমানের মেয়াদ কয়েক দিনের মধ্যে শেষ হবে।

এর আগে ১৬ মে বাণিজ্যসচিব, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিবসহ তিন মন্ত্রণালয় ও বিভাগের সচিব পদে পরিবর্তন আনে সরকার। নতুন বাণিজ্যসচিব হিসেবে নিয়োগ পেয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব সেলিম উদ্দিন। আর সচিব পদে পদোন্নতি পেয়ে মৎস্যসচিব হিসেবে নিয়োগ পান বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশনের চেয়ারম্যান সাঈদ মাহমুদ বেলাল হায়দার। এ ছাড়া সচিব পদে পদোন্নতি পেয়ে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন অর্থ বিভাগের অতিরিক্ত সচিব মো. আবদুর রহমান খান।

এ বছর আরও বেশ কয়েকজন সচিবের স্বাভাবিক মেয়াদ শেষ হওয়ার কথা রয়েছে। ফলে সচিব পদে আরও পরিবর্তন আসতে পারে। 

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন