Logo
Logo
×

বিনোদন

ইএমকে স্যাটারডে গ্রুভ ২.০: সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০২:৫৭ পিএম

ইএমকে স্যাটারডে গ্রুভ ২.০: সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত

ইএমকে সেন্টারে ইএমকে স্যাটারডে গ্রুভ ২.০: নামের নৃত্য ও সম্প্রীতির সাংস্কৃতিক সন্ধ্যা

এডওয়ার্ড এম কেনেডি (ইএমকে) সেন্টারে ইএমকে স্যাটারডে গ্রুভ ২.০: নামের নৃত্য ও সম্প্রীতির সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। গত ২৯ জুন অনুষ্ঠানে বাংলাদেশের উদীয়মান নৃত্যশিল্পীরা নৃত্য পরিবেশন করেন। এদিন তাদের সৃজনশীল নৃত্য আমেরিকান এবং বাংলাদেশি সংস্কৃতিকে একত্রিত করেছিল। 

বিটবাক্সো মুক্তাদির দ্বারা পরিচালিত এই অনুষ্ঠানে নৃত্যশিল্পীদের নৃত্য অতিথিরা দারুণভাবে উপভোগ করেন। আর সুজানা চৌধুরী তাঁর "উইমেন" এবং ক্লাসিক "শেপ অফ ইউ"-এর উপস্থাপনায় মুগ্ধ করেন সবাইকে। অন্যদিকে চিন্তা আহমেদ "চেঞ্জ হবে পুরো সিন" এবং "সেভেন রিংস" গান দিয়ে মঞ্চ মাতান। জান্নাত জারা, সামসুন নাহার আদিবা, মো. সিফাত রহমান এবং অন্যান্যরা বিভিন্ন ধরনের নৃত্যশৈলী ও গানের মাধ্যমে তাঁদের নৃত্য প্রদর্শন করেন।

ইএমকে সেন্টার সাংস্কৃতিক কূটনীতির একটি বাতিঘর হিসেবে কাজ করে চলেছে। বিভিন্ন প্রোগ্রাম এবং ইভেন্টের মাধ্যমে পারস্পরিক প্রশংসা বাড়িয়ে তোলে। "ইএমকে স্যাটারডে গ্রুভ ২.০" সঙ্গীতের একীভূত করার ক্ষমতার প্রমাণ ছিল, যা বিভিন্ন বয়সী দর্শকদের অবিস্মরণীয় অভিজ্ঞতার জন্য একত্রিত করেছিল।

উল্লেখ্য, জাগো ফাউন্ডেশন এবং যুক্তরাষ্ট্র দূতাবাসের আমেরিকান সেন্টার দ্বারা পরিচালিত এই সেন্টারটি সেনেটর এডওয়ার্ড এম. কেনেডির বন্ধুত্ব এবং আন্তর্জাতিক সহযোগিতার মনোভাবকে মূর্ত করে। 

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন