Logo
Logo
×

বিনোদন

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী সন্ধ্যা রায়

ডেস্ক রিপোর্ট

ডেস্ক রিপোর্ট

প্রকাশ: ১৮ জুন ২০২৪, ০৮:৪৩ এএম

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী সন্ধ্যা রায়

সন্ধ্যা রায়। ছবি: সংগৃহীত

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়। তাকে দক্ষিণ কলকাতার উডল্যান্ড নার্সিং হোমের ক্রিটিকাল ইউনিটে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার (১৭ জুন) অভিনেত্রীর সবশেষ শারীরিক অবস্থা সংক্রান্ত তথ্য প্রকাশ করে হাসপাতাল কর্তৃপক্ষ। গত তিনদিন ধরে হসপাতালটিতে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

জানা যায়, গত শনিবার (১৫ জুন) সকালে হঠাৎ বুকে ব্যথা ও অস্বস্তি বোধ করেন ৭৯ বছর বয়সী এই অভিনেত্রী। সঙ্গে সঙ্গে তাকে ওই নার্সিং হোমের ক্রিটিকাল ইউনিটে ভর্তি করা হয়। এরপর শনিবার ও রোববার তার শরীরে নানা পরীক্ষা-নিরীক্ষা করা হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, আপাততদিন কয়েক হাসপাতালেই ভর্তি থাকবেন তিনি। তবে বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

সন্ধ্যা রায়ের এক সহকারী জানিয়েছেন, আপাতত কয়েকদিন হাসপাতালে ভর্তি থাকতে হবে সন্ধ্যা রায়কে। তার সঙ্গে কাউকে কথা বলতে দেওয়া হচ্ছে না।

এদিকে, সন্ধ্যা রায়ের শারীরিক অসুস্থতার খবর শুনে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফোন করে তার খোঁজখবর নেন। হাসপাতালের চিকিৎসকদের সঙ্গেও কথা বলেন তিনি।

প্রসঙ্গত, প্রায় ছয় দশকের বেশি সময় ধরে বাংলা সিনেমায় দাপিয়ে অভিনয় করেছেন সন্ধ্যা রায়। ১৯৫৭ সালে ১২ বছর বয়সে পরিচালক রাজেন তরফদারের ‘অন্তরীক্ষ’ ছবিতে অভিনয় দিয়ে চলচ্চিত্র জগতে পা রাখেন তিনি। এরপর গঙ্গা, মায়ামৃগ, কঠিন মায়া, আরোগ্য, ফুলেশ্বরী, পলাতক, ভ্রান্তিবিলাস, বাঘিনী, শ্রীমান পৃথ্বীরাজ ইত্যাদি ছবিতে অভিনয় করেন তিনি।

২০১৪ সালে পশ্চিমবঙ্গের মেদিনীপুর লোকসভা আসন থেকে তৃণমূলের হয়ে লড়ে ভারতের সংসদ সদস্য হয়েছিলেন সন্ধ্যা রায়। তবে এরপর আর রাজনীতিস সেভাবে দেখা যায়নি তাকে। বয়সজনিত কারণে অভিনয়ও করেননি তিনি। ২০২১ সালে করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন উডল্যান্ড নার্সিং হোমে ভর্তি ছিলেন অভিনেত্রী।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন