Logo
Logo
×

বিনোদন

জনপ্রিয় নায়িকার মৃত্যুর খবর প্রকাশ্যে এলো প্রায় দুই মাস পর

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৫ জুন ২০২৪, ১২:৩১ এএম

জনপ্রিয় নায়িকার মৃত্যুর খবর প্রকাশ্যে এলো প্রায় দুই মাস পর

চিত্রনায়িকা সুনেত্রা। ছবি: সংগৃহীত

সোনালি দিনের দর্শকনন্দিত নায়িকা সুনেত্রা কলকাতায় মারা গেছেন। গত ২৩ এপ্রিল তিনি মারা গেছেন। কিন্তু বিষয়টি এতোদিন জানা যায়নি। গতকাল বৃহস্পতিবার (১৩ জুন) দিবাগত রাতে এক ফেসবুক পোস্টে বিষয়টি সামনে আনেন বাংলাদেশের চিত্রনায়ক জায়েদ খান।

নিজের ভেরিফায়েড ফেসবুকে জায়েদ খান লিখেছেন, ‘এক সময়ের জনপ্রিয় নায়িকা, শৈশবের আমার পছন্দের একজন নায়িকা, চোখের প্রেমে পড়তো যে কেউ, তিনি সুনেত্রা। অনেকদিন বাংলাদেশ ছেড়ে কলকাতা। আমি চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক থাকাকালীন বেশ কয়েকবার ফোনে কথা বলেছিলাম। আজকে হঠাৎ শুনলাম তিনি আর নেই, মৃত্যুবরণ করেছেন। নীরবে-নিভৃত্বে চলে গেলেন। এভাবেই হারিয়ে যায় মানুষ, চলে যায়। আপনি ভালো থাকবেন ওপারে। অনেক চলচ্চিত্র দেখবো আর আপনাকে মিস করবো।’

নায়িকা সুনেত্রা ১৯৭০ সালের ৭ জুলাই কলকাতায় জন্মগ্রহণ করেন। তার পারিবারিক নাম রিনা সুনেত্রা কুমার। তাকে বাংলাদেশের চলচ্চিত্রে নিয়ে আসেন নির্মাতা মমতাজ আলী। ১৯৮৫ সালে মুক্তি পাওয়া ‘উসিলা’ সিনেমা দিয়ে ১৫ বছর বয়সে অভিষেক হয় সিনেমায়।

প্রথম সিনেমায় নায়ক হিসেবে পেয়েছিলেন সুপারস্টার নায়ক জাফর ইকবালকে। এরপর তিনি অভিনয় করেছেন ‘বোনের মতো বোন’, ‘ভাবীর সংসার’, ‘সাধনা’, ‘রাজা মিস্ত্রি’, ‘যোগাযোগ’, ‘সুখের স্বপ্ন’, ‘আলাল দুলাল’, ‘শুকতারা’, ‘সহধর্মিনী’, ‘কুচবরণ কন্যা’, ‘বন্ধু আমার’, ‘শিমুল পারুল’, ‘ভাই আমার ভাই’, ‘লায়লা আমার লায়লা’, ‘দুঃখিনি মা’, ‘বিধান’, ‘নাচে নাগিন’, ‘ভুল বিচার’, ‘সর্পরানি’, ‘বিক্রম’, ‘বাদশা ভাই’, ‘রাজা জনি’, ‘আমার সংসার’ সিনেমায়।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন