Logo
Logo
×

বিনোদন

নিপুণের পার্লার নিয়ে ডিপজল কীসের ইঙ্গিত করলেন?

Icon

বাংলা আউটলুক ডেস্ক

প্রকাশ: ০৭ জুন ২০২৪, ১২:৫২ এএম

নিপুণের পার্লার নিয়ে ডিপজল কীসের ইঙ্গিত করলেন?

ডিপজল ও নিপুণ। ছবি: সংগৃহীত

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তারের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হয়েছেন অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। নির্বাচনের পর ডিপজলকে ফুলের মালা দিয়ে বরণও করেছিলেন নিপুণ। একসঙ্গে মিলে কাজ করার কথাও বলেছিলেন। কিন্তু হঠাৎ করেই নির্বাচনে অনিয়মের অভিযোগ করে আদালতে রিট করেন নিপুণ। নিপুণের সেই রিটের পরিপ্রেক্ষিতে সমিতির সাধারণ সম্পাদক পদটিতে স্থগিতাদেশ দেয় আদালত। পরে ডিপজলের দায়িত্ব পালনে নিষেধাজ্ঞার আদেশ স্থগিত করে চেম্বার আদালত। ফলে সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে বাধা নেই বলে জানান আইনজীবীরা। 

এসব নিয়ে চলচ্চিত্র অঙ্গনে নানা আলোচনার মধ্যেই সম্প্রতি এক সাক্ষাৎকারে নিপুণকে নিয়ে ফের মুখ খুলেছেন ডিপজল। তিনি বলেন, নিপুণকে চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে এনে আমি ভুল করেছি। এ ধরনের মেয়েকে আনা উচিত হয়নি। 

ডিপজল আরও বলেন, শিল্পী সমিতির চেয়ারে টাকা-পয়সা বলে কিছু নাই। এটা একটা ইজ্জত। আমার নির্বাচন করার ইচ্ছা ছিল না। তবুও নির্বাচন করলাম। কারণ গতবার অনেক অনিয়ম দেখেছি। যে কারণে এবার সাধারণ সম্পাদক পদে নির্বাচন করলাম। 

প্রশ্ন ছুড়ে দিয়ে এই অভিনেতা বলেন, নিপুণের মূল ব্যবসাটা কী? আমি যে সিনেমা করছি, এটাই কী আমার মূল্য ব্যবসা? না, এটা আমর মূল্য ব্যবসা না। শুনলাম, উনি পার্লার দিয়েছেন। কী পার্লার এটা? সেই পার্লারে গিয়ে আপনারা দেখেন, সেটা কেমন পার্লার। সেখানে কী হয়!

নিপুণের পার্লার ব্যবসা নিয়ে ডিপজলের এই মন্তব্যের অবশ্য এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া জানাননি চিত্রনায়িকা। 

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন