Logo
Logo
×

বিনোদন

জয়কে জায়েদ খান

আমারে যারা গালি দেয়, তারা আপনাকেও গালি দেয়

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৫ মে ২০২৪, ০৯:৫২ পিএম

আমারে যারা গালি দেয়, তারা আপনাকেও গালি দেয়

জায়েদ খান। ঢাকাই সিনেমার নায়ক। অপরদিকে শাহরিয়ার নাজিম জয় অভিনেতা হিসেবে ক্যারিয়ার শুরু করলেও এখন দেশব্যাপী পরিচিত জাদরেল একজন উপস্থাপক হিসেবে। যার সঙ্গে সাক্ষাৎকারে বসলে যেকোনো মানুষেরই মাথায় দুশ্চিন্তা এসে ভর করে, কখন কী প্রশ্নে ঘায়েল করেন জয়। তবে এবার জয় নিজেই হলেন ঘায়েল। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া কয়েক সেকেন্ডের একটি ভিডিও ক্লিপে জায়েদ খান ও জয়ের দেখা গেছে এমন দৃশ্য।

ভিডিওতে দেখা যায় শাহরিয়ার নাজিম জয় জায়েদ খানকে বলেন, জায়েদ ভাই মানুষ অনেকে বলে কি জায়েদ খানকে ধইরা যদি ধুমচে পিটাইতে পারতাম তাহলে আমার মনে খুব শান্তি পাইতাম। জবাবে জায়েদ খান বলেন, আপনার ব্যাপারেও শুনছি বিদেশে গেলে। আপনারা কি এই বেহায়াকে (শাহরিয়ার নাজিম জয়) পিটাতে পারেন। জায়েদ খান আরো বলেন, না আমি পিটাইতে পারবো না কারণ সে চ্যানেলের ভিতরে থাকে। 

তখন শাহরিয়ার নাজিম জয় জায়েদ খানকে প্রশ্ন করেন, এরকম শুনছেন। জবাবে জায়েদ খান বলেন, আপনার আর আমার সেইম কেস। কিন্তু আপনারে যেমন গালি দেয় আমাকেও দেয়। তিনি আরো বলেন, আমারে ফোন করেই বলে এই বেহায়া লোকের শো তে যাওয়া যাবে না। জায়েদ খান বলেন, আমি নিজেও তো আরেক বেহায়া। 

যদিও এই ঘটনার রেশ ধরে এখনো তাদের কেউই প্রকাশ্যে কথা বলেননি। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনা নিয়ে চলছে নানা গুঞ্জন। অনেকেই সেখানে কমেন্ট করেছেন। ৎ

নাফিদা নওরীন নামে একজন লিখেছেন, জায়েদ খান কিন্তু উত্তর ভালো দেয়! শাহাত হেসেন নামে একজন কমেন্ট করেছেন, আবার ভাইরালের নেশায় এটাও তাদের স্ক্রিপ্টেট হতে পারে। আরেকজন লিখেছেন, জায়েদ ব্রো অলওয়েজ রকস। ব্যাডারে কোনো দিন শরম পাইতে, অপ্রস্তুত হইতে দেখি নাই।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন