Logo
Logo
×

বিনোদন

প্রাক্তনা যখন স্যার বলে ডাকেন

মাধুরী-সঞ্জয়ের পুরনো ভিডিও ভাইরাল

Icon

প্রকাশ: ২৪ মে ২০২৪, ১২:৪৫ পিএম

প্রাক্তনা যখন স্যার বলে ডাকেন

প্রেম ভেঙে গেছে। কিন্তু কাজের সূত্রে দেখা। একেবারে মুখোমুখি মোকাবিলা। একজন চটজলদি ‘স্যার’ বলে এড়াতে চাইলেন। কিন্তু অপরজনের প্রশ্ন, ‘স্যার কেন?’ 

কী অস্বস্তি! এমন পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন সাবেক বলিউড সুপারহিট সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত।

নব্বইয়ের দশকের বহুল চর্চিত এই জুটির প্রেম সেকালে পর্দা থেকে বাস্তবে গড়িয়েছিল। তারপর বিচ্ছেদ। সঙ্গে নানা বিতর্ক। একে অপরের বিরুদ্ধে অভিযোগের পাহাড়ও গড়ে তোলেন।

তার প্রায় ২১ বছর পরে করন জোহরের ‘কলঙ্ক’ (২০১৯) ছবিতে আবার অভিনয় করেন সঞ্জয়-মাধুরী। ছবির প্রচার অনুষ্ঠানে অন্য কুশীলবদের সঙ্গে উপস্থিত ছিলেন সাবেক জুটি। সে সময় মাধুরী সঞ্জয়কে ‘সঞ্জয় স্যর’ বলে সম্বোধন করেন।

সঞ্জয় বিব্রত হন। প্রশ্ন করেন, ‘স্যর কেন বলছেন?’ মাধুরীর পাল্টা জবাব, ‘আপনিও তো ম্যাম বলে ডাকেন আমাকে।’ নামের বদলে ‘ম্যাম’, ‘স্যার’, ‘তুমি’ থেকে ‘আপনি’। তার ওপর সঞ্চালক টিপ্পনি কাটেন, ‘আপনারা পরস্পরকে স্যার, ম্যাম বলে ডাকেন কেন?’

মাধুরী অস্বস্তিতে পড়েন। তবে তৎক্ষণাৎ পরিস্থিতি সামাল দেন তিনি। ‘ওকে সম্মান করি। তাই স্যার বলি।’ 

অগত্যা প্রসঙ্গটা ধামাচাপা দেন ‘কলঙ্ক’ ছবির আরেক কুশীলব।

ছবিটির অন্য এক প্রচার অনুষ্ঠানে সঞ্জয় বলেন, বহু বছর পরে মাধুরীর সঙ্গে কাজ করতে পেরে তিনি আপ্লুত। তার ভাষায়, ‘মাধুরীর সঙ্গে আরও অনেক কাজ করতে চাই।’ এই কথা শোনামাত্রই প্রকাশ্যে বিদ্রূপের হাসি হাসেন মাধুরী।

তাদের সেই পুরনো ভিডিও আবারও ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। প্রশ্ন হচ্ছে, ভাঙা-গড়া আর নিন্দার পাহাড় গড়ে তোলার পর আবার তারা কেন এক ছবিতে হাজির হলেন? সেই প্রশ্নের উত্তর এখনও মেলেনি।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন