Logo
Logo
×

বিনোদন

জয়ের বিরুদ্ধে ক‌্যা‌মেরার বাই‌রে না‌য়িকা‌কে চুমু দেওয়ার চেষ্টার অভিযোগ

Icon

আউটলুক ডেস্ক

প্রকাশ: ১৬ মে ২০২৪, ১০:৪২ পিএম

জয়ের বিরুদ্ধে ক‌্যা‌মেরার বাই‌রে না‌য়িকা‌কে চুমু দেওয়ার চেষ্টার অভিযোগ

শাকিব খানের সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে সম্প্রতি আলোচনায় ছিলেন চিত্রনায়িকা ও চিকিৎসক মিষ্টি জান্নাত। এবার আবার নতুন করে আলোচনায় আসলেন তিনি। 

শাকিব খানের সঙ্গে বিয়ের খবরটি অস্বীকার না করলেও গুঞ্জন হিসেবেই ধরে রাখতে চেয়েছেন মিষ্টি জান্নাত। তিনি বলেন, শাকিব খানকে ছোটবেলা থেকেই পছন্দ করেন। তার সাথে কাজের ব্যাপারেও কথা হচ্ছে। 

এই গুঞ্জন নিয়ে অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় একটি সাক্ষাৎকারে মিষ্টি জান্নাতকে উদ্দেশ্য করে তিনি বলেন, ওই মেয়ে ভাইরাল হতেই শাকিবকে জড়িয়ে এসব কথা বলছেন। শাকিব খানের সঙ্গে বিয়ে হলেও সেটা টিকবে না। 

বিষয়টি নিয়ে জয়ের উপর ক্ষুব্ধ হয়ে একটি পত্রিয়ায় সাক্ষাৎকারে মিষ্টি জান্নাত বলেন, জয় ভাইয়াকে দেখলাম, সে বলছেন- ওই যে একটা মেয়ে, শাকিব খানকে নিয়ে ভাইরাল হতে চান। তাদের বিয়ে হলেও সেটা টিকবে না। এটা উনি কীভাবে জানলো? কীভাবে বললো? তাছাড়া সে আমাকে চেনে। অথচ, এমন একটা ভাব নিল, সে আমাকে চেনেই না। অভিনেত্রী আরও বলেন, সে বললো, ওই যে একটা মেয়ে। এটা কেন বলবে? আমি কষ্ট পেয়েছি। উত্তেজিত হয়ে এ নায়িকা বলেন, যদি সে সিনিয়র না হতেন, তাহলে তাকে ধরে থাপড়াতাম। তার প্রোগ্রামে গেলেও সে অফস্ক্রিনে চুমু দেওয়ার চেষ্টা করে। সেসবের ভিডিও আমার কাছে আছে। সে অনেক নেগেটিভ কথা বলে। এটা একদমই ঠিক নয়।

উল্লেখ্য, ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন মিষ্টি জান্নাত। এরপর বিভিন্ন সিনেমায় কাজ করেছেন এই অভিনেত্রী এবং চিকিৎসক।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন