Logo
Logo
×

বিনোদন

বুবলীর পর এবার জিডি করলেন অপু বিশ্বাস

Icon

প্রকাশ: ১১ মে ২০২৪, ০৩:৩৩ এএম

বুবলীর পর এবার জিডি করলেন অপু বিশ্বাস

অরুচিকর, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচারের অভিযোগ ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী রাজধানীর ভাটারা থানায় গত ২৪ এপ্রিল একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন। তার অভিযোগের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সিটিটিসির সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট অভিনেতা সুরুজ বাঙ্গালী ও কনটেন্ট ক্রিয়েটর মৌ সুলতানাকে ডেকে সতর্ক করেন। এবার একই অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন ঢাকাই সিনেমার আরেক আলোচিত নায়িকা অপু বিশ্বাস। বৃহস্পতিবার (০৯ মে) রাজধানীর ভাটারা থানায় তিনি একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির গুলশান বাড্ডা জোনের সহকারী কমিশনার রাজন কুমার সাহা। তিনি বলেন, সাধারণ ডায়েরিতে অপু বিশ্বাস বুবলি ফ্যান, সীমান্ত, ভাইরাল নিউজ বাই তোমা, ফাইভ টিভি বাংলা ও রাইদ রবিসহ ৩৪টি ফেসবুক পেজ-ইউটিউব চ্যানেলের নাম উল্লেখ করেছেন অপু।

অপু বিশ্বাস সাধারণ ডায়েরিতে উল্লেখ করেছেন, উল্লেখিত ফেসবুক পেজে তাঁর পরিহিত পোশাক নিয়েও কুরুচিপূর্ণ মন্তব্য করা হয়েছে। এমনকি তাঁর পরিবারের সদস্যদের স্থির চিত্র ব্যবহার করেও বাজে মন্তব্য করার পাশাপাশি ভিডিও বানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা হয়েছে। এ ধরনের পোস্ট ও কুরুচিপূর্ণ কাজকর্মের কারণে তিনি সামাজিক ও মানসিকভাবে ব্যাপক ক্ষতিগ্রস্ত হচ্ছেন। তাই পুরো ব্যাপারটি সাধারণ ডায়েরি হিসেবে নথিভুক্ত করা একান্ত প্রয়োজন মনে করে নিকটস্থ থানায় হাজির হয়েছেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন