Logo
Logo
×

বিনোদন

এবার মালয়ালম সিনেমায় গান করবেন আতিফ আসলাম

Icon

প্রকাশ: ০৮ মে ২০২৪, ০৩:০০ এএম

এবার মালয়ালম সিনেমায় গান করবেন আতিফ আসলাম

বলিউডে বহু গান গেয়ে সুনাম কুড়িয়েছেন পাকিস্তানের জনপ্রিয় শিল্পী আতিফ আসলাম। পাঞ্জাবি এবং বাংলাতেও গেয়েছেন। আর বিশ্বজুড়ে আছে অগণিত ভক্ত। এবার দক্ষিণি সিনেমা মালয়ালম সিনেমায় অভিষেক হচ্ছে পাকিস্তানি এই গায়কের। 

জানা গেছে, মালয়ালম সিনেমা ‘হাল’-এর জন্য একটি গান রেকর্ড করতে যাচ্ছেন আতিফ। এটি মালয়ালম ভাষার চলচ্চিত্র হলেও আতিফ ‘হিজর’ শিরোনামের হিন্দি গান গাইবেন। গানটির সংগীত পরিচালনা করেছেন নন্দগোপন ভি। আর সিনেমাটি পরিচালনা করছেন প্রশান্ত বিজয়কুমার। মূল চরিত্রে দেখা যাবে অভিনেতা শেন নিগমকে। 

সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে আতিফ বলেন, সুন্দর শব্দের অর্থপূর্ণ গান আমার সবসময় ভালো লাগে। এই ধরনের গান আরাম নিয়ে গাওয়া যায়। ‘হিজর’ এমনি একটি গান যেটা সমসামইয়িক। আমি দারুণ আশাবাদী নতুন এই গান নিয়ে। দক্ষিণ ভারতে তার নতুন সূচনার চিহ্ন হতে যাচ্ছে এই গানটি।  

এর আগে আতিফ আসলাম ২০১৬ সালে ‘রিদম ফর অল উইথ আতিফ আসলাম নাইট লাইভ ইন ঢাকা’য় পারফর্ম করেন। ‘ও লামহে ও বাতেঁ’, ‘আদাত’, ‘তেরে বিন’, ‘তু জানে না’ থেকে ‘পেহলি দফা’র মতো জনপ্রিয় গান দিয়ে বাংলাদেশের শ্রোতাদের মধ্যেও দারুণ জনপ্রিয় আতিফ আসলাম। ২০০৩ সালে ব্যান্ড ‘জল’-এর হয়ে পেশাদার সংগীতজীবন শুরু করেন আতিফ আসলাম। মূলত উর্দু ভাষায় গান গাইলেও আতিফ আসলাম হিন্দি, পাঞ্জাবি, বাংলাসহ বিভিন্ন ভাষায় গেয়েছেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন