Logo
Logo
×

বিনোদন

দীপিকার বেবি বাম্পের ছবি ভাইরাল

Icon

আউটলুক ডেস্ক

প্রকাশ: ০৭ মে ২০২৪, ১১:২৪ পিএম

দীপিকার বেবি বাম্পের ছবি ভাইরাল

নিজেকে গ্ল্যামার জগৎ থেকে দূরে সরিয়ে নিচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন। তাই এই বছর বিশ্বের মর্যাদাপূর্ণ ফ্যাশন ইভেন্ট 'মেট গালা'য়ও অংশ নেননি। অজানা জায়গায় ছুটি উদ্‌যাপন করছেন। এরই মধ্যে দীপিকার একটি ছবি ভাইরাল হচ্ছে। যেখানে প্রথমবার তার বেবি বাম্প স্পষ্টভাবে দেখা যাচ্ছে। 

বিয়ের প্রায় পাঁচ বছর পর মা হচ্ছেন এই অভিনেত্রী। চলতি বছর সেপ্টেম্বরে প্রথম সন্তানের জন্ম দেবেন দীপিকা। তাই যত সময় গড়াচ্ছে, নিজেকে গ্ল্যামার জগৎ থেকে দূরে সরিয়ে নিচ্ছেন দীপিকা। বর্তমানে তিনি তার বেবিমুন উপভোগ করছেন। 

তবে এরই মধ্যে দীপিকার একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে প্রথমবার তার বেবি বাম্প স্পষ্টভাবে দেখা যাচ্ছে। এই ছবিতে দীপিকা পাডুকোন এবং রণবীর সিংকে একটি জাহাজের সিঁড়ি দিয়ে নামতে দেখা গিয়েছে। সেখানে দীপিকা সামনে ছিল। সেখানে তিনি ঢিলেঢালা পোশাক পরে ছিল। তারপরও তার বেবি বাম্প স্পষ্ট দেখা যাচ্ছিল। সাদা পোশাকে দীপিকার পিছনে ছিল রণবীর সিং।

এদিকে অন্তঃসত্ত্বা অবস্থায় শ্যুটিং চালিয়ে গিয়েছেন দীপিকা। রোহিত শেট্টির পরিচালনায় ‘সিংঘম ৩’ ছবির শ্যুটিং করছেন তিনি। মা হওয়ার আগে দীপিকা তার সমস্ত অসমাপ্ত প্রোজেক্ট সম্পূর্ণ করতে চান। কারণ তিনি সন্তানের জন্মের পরে কাজ থেকে একটি ছোট বিরতি নেবেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন