Logo
Logo
×

অর্থনীতি

এফআইসিসিআই অন্তর্বর্তীকালীন সরকারকে সর্বাত্মক সহযোগিতা করতে চায়

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ পিএম

এফআইসিসিআই অন্তর্বর্তীকালীন সরকারকে সর্বাত্মক সহযোগিতা করতে চায়

ফরেন ইনভেস্টরস চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফআইসিসিআই) অন্তর্বর্তীকালীন সরকারকে সহযোগিতা করতে সর্বদা প্রস্তুত বলে জানিয়েছে। এফআইসিসিআইয়ের প্রতিনিধি দল আজ বৃহস্পতিবার সকালে সচিবালয়ে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সভাকক্ষে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়; বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এবং রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে এ কথা জানায়।

সাক্ষাৎকালে উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির বলেন, বাংলাদেশের ছাত্র-জনতা বিগত সরকারের দুর্নীতি, অন্যায়-অবিচার ও বৈষম্যে অতিষ্ঠ হয়ে নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে আন্দোলনের মাধ্যমে নিজেদের জীবনের বিনিময়ে এ অন্তর্বর্তীকালীন সরকার গঠন করেছে। 

উপদেষ্টা বলেন, আমরা তাদের এ স্বপ্ন পূরণে সবসময় কাজ করে যাব। এজন্য বিদ্যুৎ, জ্বালানি, সড়ক, সেতু এবং রেল খাত সংশ্লিষ্ট বিভিন্ন সংস্থা বা কোম্পানি পুর্নগঠন ও সংস্কার করা হচ্ছে। তিনি দেশের মানুষ বৈষম্যহীন নতুন বাংলাদেশ দেখতে চায় উল্লেখ করে নতুন বাংলাদেশ তৈরিতে এফআইসিসিআইয়ের সহযোগিতা পাওয়ার আশা প্রকাশ করেন।

এফআইসিসিআইয়ের সভাপতি জাভেদ আখতার অন্তর্বর্তীকালীন সরকারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, ‘সততার সঙ্গে ব্যবসা করে আমরা বৈষম্যহীন নতুন বাংলাদেশ তৈরিতে অবদান রাখতে চাই এবং যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে বাংলাদেশে ব্যবসা পরিচালনা করতে চাই। তারা অন্তর্বর্তীকালীন সরকারকে সহযোগিতা করার জন্য সর্বদা প্রস্তুত আছেন বলে উপদেষ্টাকে আশ্বস্ত করেন।

বৈঠকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সিনিয়র সচিব মো. এহছানুল হক, বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব মো. হাবিবুর রহমান, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব মো. নূরুল আলম, এফআইসিসিআইর সিনিয়র সহসভাপতি এরিক এম ওয়াকার, এফআইসিসিআইর সহসভাপতি ইয়াসির আজমান, এফআইসিসিআইর কার্যনিবাহী পরিচালক টি.আই.এম. নুরুল কবির প্রমুখ ছিলেন ছিলেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন