Logo
Logo
×

সারাদেশ

কুড়িগ্রাম থেকে ভারতীয় নাগরিক আটক, দৌড়ে পালালেন আরেকজন

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পিএম

কুড়িগ্রাম থেকে ভারতীয় নাগরিক আটক, দৌড়ে পালালেন আরেকজন

কুড়িগ্রাম সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে মোজাফফর হোসেন (৪৮) নামের এক ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। গতকাল বুধবার রাত ৮টার দিকে তাকে আটক করা হয়। এদিকে তাকে জিজ্ঞাসাবাদের সময় সঙ্গে থাকা আরেকজন দৌড়ে ভারতে পালিয়ে যায়। 

এক সংবাদ বিবৃতিতে জানানো হয়, বিজিবির লালমনিরহাট ব্যাটালিয়ন (১৫ বিজিবি)গতকাল বুধবার রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে, কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থানার অন্তর্গত দলভিটা এলাকার সীমান্ত পিলার ৯৫৭/এমপির নিকট দিয়ে দুজন ভারতীয় নাগরিক অবৈধভাবে অনুপ্রবেশ করে আনুমানিক ৬০০ গজ বাংলাদেশে অভ্যন্তরে ভোটহাট বাজারে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছে । এর পরিপ্রেক্ষিতে রাত ০৮টার দিকে ব্যাটালিয়নের অধীনস্থ বাগভান্ডার বিওপি কমান্ডারের নেতৃত্বে বিজিবির একটি টহলদল দুজন সন্দেহভাজন ব্যক্তিকে দেখতে পেয়ে তাদের জিজ্ঞাসাবাদ করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, তারা বাংলাদেশি নাগরিক এবং ওষুধ ক্রয়ের জন্য ভোটহাট বাজারে এসেছেন। এরমধ্যে একজন দৌড়ে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। তখন অপরজনকে আটক করা হয়। 

আটককৃত ব্যক্তি জানান, তার মো. মোজাফ্ফর হোসেন। তিনি ভারতের কুচবিহার জেলার সাহেবগঞ্জ থানার মাদারগঞ্জ গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। তার বিরুদ্ধে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে মামলা করে ভুরুঙ্গামারী থানায় হস্তান্তর করা হয়েছে।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন