Logo
Logo
×

সারাদেশ

‘সমন্বয়ক’ পরিচয়ে শ্রমিকদের কাছ থেকে চাঁদা দাবি, গ্রেপ্তার ৯

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৫ পিএম

‘সমন্বয়ক’ পরিচয়ে শ্রমিকদের কাছ থেকে চাঁদা দাবি, গ্রেপ্তার ৯

সিলেটের কোম্পানীগঞ্জ দয়ার বাজার এলাকায় ‘সমন্বয়ক’ পরিচয়ে শ্রমিকদের কাছ থেকে চাঁদা আদায়ের সময় ৯ জনকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। গতকাল বুধবার রাতে তাদের আটক করা হয়।

এই ৯ জন হলেন আবু সাঈদ রবিন (২২), শাহ জাহান আহমদ (২৯), আরিফ হাসান জুবায়ের (২৭), মো. রাজন মিয়া (২৫), দিদার হোসেন (২৫), সেলিম মিয়া (২৫), মো. রফিকুল ইসলাম (২৬), নাসির মিয়া (২৫) ও সোলায়মান (২৭)। তাদের বিরুদ্ধে কালীবাড়ি গ্রামের নূর আহমদ বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

মামলার বাদী নূর আহমদ বলেন, বুধবার রাতে আমরা খবর পাই ছাত্র ‘সমন্বয়ক’ দাবি করে শ্রমিকদের কাছ থেকে কারা চাঁদা দাবি করছেন। এমন সংবাদ পেয়ে আমরা সরেজমিনে গিয়ে দেখি তারা দয়ার বাজারের উত্তরে নৌকাঘাটে শ্রমিকদের সঙ্গে চিল্লা চিল্লি করছেন এবং তাদের ধাওয়া করছেন। এসময় তারা শ্রমিকদের ৫০০ থেকে ১০০০ টাকা দিতে বলেন। তখন এলাকার লোকজন নিয়ে আমরা তাদের আটক করে পুলিশের দেই।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদিউজ্জামান বলেন, রাতে এলাকাবাসী তাদেরকে আটক করে আমাদের খবর দেন। আমরা গিয়ে তাদের নিয়ে এসেছি। বৃহস্পতিবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন