Logo
Logo
×

সারাদেশ

চট্টগ্রামে ছাত্রশিবিরের বিরুদ্ধে ছাত্রদলের নেতা-কর্মীকে মারধরের অভিযোগ

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০০ পিএম

চট্টগ্রামে ছাত্রশিবিরের বিরুদ্ধে ছাত্রদলের নেতা-কর্মীকে মারধরের অভিযোগ

চট্টগ্রাম কলেজে ছাত্রশিবিরের বিরুদ্ধে ছাত্রদলের দুই নেতা-কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে। গতকাল সোমবার বিকেলে কলেজের লাইব্রেরির সামনে এ ঘটনা ঘটে। আহত দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত দুজন হলেন চট্টগ্রাম কলেজ ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক খোরশেদ আলম। তিনি কলেজের গণিত বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। আরেকজন সাকিব কলেজের অনার্সের শিক্ষার্থী।

এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম কলেজ ছাত্রশিবিরের এক নেতা বলেন, সেখানে এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। আমরা শুনেছি, একজন ছাত্রলীগের ত্রাণ সম্পাদক হাজারী নামক ছাত্র পরীক্ষা দিতে আসছিল, সে তাদের বিভাগে অতীতে যাদেরকে হামলা করেছিল সেই ছাত্ররা তাকে ধরে কলেজ অধ্যক্ষের হাতে তুলে দেয়। সে নিউ মার্কেট ও মুরাদপুর ঘটনার মামলার আসামি।

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহ্বায়ক মো. সাইফুল আলম বলেন, চট্টগ্রাম কলেজের সামনে আমাদের কর্মীদের ওপর অতর্কিত এই হামলা করা হয়। কে বা কারা এই হামলা করছে, সেটি আমরা এখনো জানি না। অনেকে বলছে শিবির হামলা করেছে

এদিকে এই ঘটনার পর সন্ধ্যায় জামালখান ও ষোলশহর এলাকায় মিছিল করেছে ছাত্রদল। অপরদিকে চকবাজার এলাকায় সন্ধ্যায় মিছিল করে শিবিরের নেতা-কর্মীরা।


Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন