Logo
Logo
×

সারাদেশ

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পান্নার লাশ হস্তান্তর করল বিএসএফ

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ৩১ আগস্ট ২০২৪, ০৪:৫৫ পিএম

ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক পান্নার লাশ হস্তান্তর করল বিএসএফ

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না। ফাইল ছবি

বিএসএফ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্নার মরদেহ সিলেটের তামাবিল ইমিগ্রেশন দিয়ে বাংলাদেশে হস্তান্তর করেছে। আজ শনিবার দুপুরে তার মরদেহ হস্তান্তর করে তারা। এ সময় উপজেলা প্রশাসন, পুলিশ, বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি), তামাবিল ইমিগ্রেশন পুলিশ ও ভারতীয় বিএসএফ এবং মেঘালয় রাজ্যের ওয়েস্ট জৈন্তিয়া হিলস জেলার ডাউকি থানা-পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। 

গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তৌহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বিজিবি-বিএসএফ এবং পুলিশের উপস্থিতিতে আইনি প্রক্রিয়া শেষে বিধি মোতাবেক মৃতদেহটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পররাষ্ট্র মন্ত্রণালয় ইসহাক আলী খান পান্নার স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে তার মরদেহ বাংলাদেশে পাঠাতে ভারত সরকারকে অনুরোধ করেছিল। আইনি প্রক্রিয়া অনুসরণ শেষে আজ তার মরদেহ তামাবিল বর্ডার দিয়ে হস্তান্তর করা হয়। এ সময় পান্নার  ভাতিজা মো. কামরুজ্জামান খান নাবিল উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, ইসহাক আলী খান পান্না গত ২৪ আগস্ট রাতে কানাইঘাটের দনা সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় প্রাণ হারান বলে ধারণা করা হয়। ২৬ আগস্ট ভারতের অভ্যন্তরে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে উমকিয়াং থানার পুলিশ। তিনি পাহাড় থেকে পড়ে হার্ট অ্যাটাকে মারা যান বলে জানা যায়। 

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন