Logo
Logo
×

সারাদেশ

সালমানের বেক্সিমকো ফার্মার গাড়ি থেকে তিন হাজার ইয়াবা উদ্ধার

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৪ আগস্ট ২০২৪, ০৯:১১ পিএম

সালমানের বেক্সিমকো ফার্মার গাড়ি থেকে তিন হাজার ইয়াবা উদ্ধার

সালমান এফ রহমানের মালিকানাধীন বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের একটি কাভার্ড ভ্যান থেকে তিন হাজার ইয়াবা উদ্ধার করেছে শিক্ষার্থীরা। আজ বুধবার দুপুরে মুন্সিগঞ্জের ভবেরচর বাসস্ট্যান্ড এলাকা থেকে এই ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় কাভার্ড ভ্যানের হেলপার সোহাগকে (২১) আটক করা হয়েছে। সোহাগ নওগাঁ সদর উপজেলার নূরপুর গ্রামের বাসিন্দা।

শিক্ষার্থীরা জানান, তারা ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় ট্রাফিকের দায়িত্ব পালন করছিলল। বেলা দেড়টার দিকে চট্টগ্রাম থেকে টঙ্গীগামী একটি কাভার্ড ভ্যানকে থামার জন্য সিগন্যাল দেয়। তবে চালক গাড়ি না থামিয়ে চলে যাওয়ার চেষ্টা করে। এ সময় কয়েকশ গজ সামনে আরও কয়েকজন ছাত্র রাস্তার মাঝখানে দাঁড়িয়ে গাড়িটি থামানোর চেষ্টা করে। তখন হেলপার ছাত্রদের ওপর দিয়ে গাড়ি চালানোর জন্য চালককে নির্দেশনা দেন। পরে চারদিক দিয়ে থেকে কাভার্ড ভ্যানটিকে ঘিরে ফেলা হয়। তল্লাশি করে হলে হেলপারের কাছ থেকে তিন হাজার ইয়াবা পাওয়া যায়। এ সময় পুলিশকে খবর দেওয়া হয়। তবে হেলপার সোহাগ পুলিশের কাছ থেকে পিস্তল ছিনিয়ে নিয়ে ছাত্রদের গুলি করার চেষ্টা করেন। পরে তাকে আটক করে পুলিশ থানায় নিয়ে যায়।

এদিকে এ সময় উত্তেজিত জনতা কাভার্ড ভ্যানে থাকা কয়েক লাখ টাকার ওষুধ লুট করে নিয়ে যায়। 

আটক সোহাগ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, টঙ্গীতে কোম্পানিটির ওয়্যারহাউসে শ্রমিক হিসেবে চাকরি করেন। সম্প্রতি মহাসড়কে পুলিশি টহল না থাকায় ইয়াবা বিক্রির পরিকল্পনা করেন। পরিকল্পনা অনুযায়ী চট্টগ্রাম থেকে ইয়াবা কিনে কোম্পানির গাড়িতে চালকের সহকারী হিসেবে ওঠেন।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজিব খান বলেন, ইয়াবাসহ একজনকে আটক করে থানায় দিয়েছে ছাত্ররা।  ইয়াবা এবং কাভার্ড ভ্যান থানা হেফাজতে রয়েছে।  তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন