Logo
Logo
×

সারাদেশ

লুটপাটে জড়িয়ে বহিষ্কার হলেন লক্ষ্মীপুর যুবদলের ৪ জন

Icon

লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ: ০৮ আগস্ট ২০২৪, ১২:২১ পিএম

লুটপাটে জড়িয়ে বহিষ্কার হলেন লক্ষ্মীপুর যুবদলের ৪ জন

যুবদলের লোগো।

লক্ষ্মীপুরে প্রতিপক্ষের বাড়িতে হামলা-ভাঙচুর-লুটপাটে জড়িত থাকার অভিযোগে যুবদলের ৪ নেতাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। 

আজ বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে জেলা যুবদলের সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) শামছুল আহসান মামুন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- দত্তপাড়া ইউনিয়ন যুবদলের সদস্য হুমায়ুন ও কাউসার এবং চন্দ্রগঞ্জ ইউনিয়নের সাদ্দাম এবং মান্দারী ইউনিয়ন যুবদলের সদস্য বাশার। 

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, চলমান পরিস্থিতিতে দলীয় নির্দেশনা ভঙ্গ, সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থি ও অপরাধমূলক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়। জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আব্দুল আলিম হুমায়ুন ও সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকনের নির্দেশে তাদেরকে বহিষ্কার করা হয়েছে।

জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহবায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন বলেন, লুটপাটে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে বহিষ্কার করা হয়েছে। চলমান পরিস্থিতিতে দলীয় নির্দেশনা অমান্য করার সুযোগ নেই। দলের সকল পর্যায়ের নেতাকর্মীদেরকে সতর্ক থাকতে হবে। 

এর আগে এক স্কুল শিক্ষকসহ কয়েকজনের বাড়িতে অগ্নিসংযোগ ও চাঁদা আদায়ের অভিযোগে বুধবার (৭ আগস্ট) রাতে চন্দ্রগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সদস্য কাউছার মানিক বাদলকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন