Logo
Logo
×

সারাদেশ

বরিশালে কোটা আন্দোলনের নেতাকে তুলে নেওয়ার ভিডিও ভাইরাল

Icon

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

প্রকাশ: ১৭ জুলাই ২০২৪, ০৬:৫২ পিএম

বরিশালে কোটা আন্দোলনের নেতাকে তুলে নেওয়ার ভিডিও ভাইরাল

বরিশালে মেস থেকে কোটা আন্দোলনের নেতাকে তুলে নেওয়া হয়। ছবি: ভিডিও থেকে নেওয়া

বরিশালে বিএম কলেজ এলাকার একটি মেস থেকে মো. মহিউদ্দিন মহারাজ নামে এক কলেজছাত্রকে তুলে নেওয়া হয়েছে। মহিউদ্দিন বিএম কলেজের ইংরেজি বিভাগের স্নাতকোত্তরের ছাত্র এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিএম কলেজ শাখার সমন্বয়ক। 

গতকাল মঙ্গলবার (১৬ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। এরই মধ্যে তাকে তুলে নেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আজ বুধবার (১৭ জুলাই) বিকেল পর্যন্ত মহিউদ্দিনের কোনো সন্ধান পাওয়া যায়নি। কলেজ কর্তৃপক্ষ ঘটনার খবরের সত্যতা স্বীকার করলেও বাড়তি কোনো তথ্য দিতে পারেনি। 

এদিকে, ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, কলেজ রোড এলাকায় বহুতল একটি ভবনের সামনে ১০-১৫টি মোটরসাইকেলে কয়েকজন যুবককে আসেন। পরে তারা একজনকে ভবন থেকে জোর করে বের করে মারধর করে একটি মোটরসাইকেলে দুই জনের মাঝে বসায়। এরপর মোটরসাইকেল বহরটি চলে যায়। ভিডিওটি পাশের উঁচু ভবন থেকে ধারণ করা। যুবককে মারধর করার সময় এক নারীকে আফসোস করে নানা কথা বলতে শোনা গেছে। 

অন্যদিকে, কোটা সংস্কার আন্দোলনের সঙ্গে সম্পৃক্ত একাধিক ছাত্র নাম প্রকাশ না করার শর্তে সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গতকাল রাতে কলেজ রোড এলাকার একটি মেস থেকে ওই ছাত্রকে তুলে নেওয়া হয়। এর ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। তবে ভিডিওতে অপহৃত ছাত্রকে চেনা যায় না। যে কারণে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। এই ঘটনায় গভীর রাতেই বিএম কলেজের অনেক ছাত্র আতঙ্কে ক্যাম্পাস ছেড়েছেন।

বিএম কলেজের ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক নাসিমা রহমান জানান, তার বিভাগের স্নাতকোত্তর শেষ বর্ষের ছাত্র মহিউদ্দিন মাহরাজকে তুলে নেওয়া হয়েছে বলে তিনি শুনেছেন। ছাত্ররা তাকে এটা জানিয়েছেন এবং একটি ভিডিও দিয়েছেন। তিনি অধ্যক্ষকে বিষয়টি জানিয়েছেন।

এ ব্যাপারে বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আমিনুল হক জানান, ইংরেজি বিভাগের এক ছাত্রকে তুলে নেওয়া হয়েছে বলে তিনিও শুনেছেন। তার খোঁজ নিয়ে দেখছেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন