Logo
Logo
×

সারাদেশ

যশোরে স্পেনের নাগরিক খুন, মেয়ে আহত

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৪ জুলাই ২০২৪, ০৪:২৯ পিএম

যশোরে স্পেনের নাগরিক খুন, মেয়ে আহত

যশোরের ঝিকরগাছায় চোরের ছুরিকাঘাতে ফেরদৌসী বেগম (৪০) নামের এক স্পেনের এক নাগরিক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে তার কন্যাশিশু জান্নাতুল (১২)। গতকাল শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার নওয়ালী গ্রামে এই ঘটনা ঘটে। 

নিহতের স্বজনরা জানান, ২৫ বছরেরও বেশি সময় ধরে ফেরদৌসী বেগম ও তার স্বামী-সন্তানরা স্পেনে থাকেন। তারা সবাই সেখানকার নাগরিক। তবে একবছর আগে ছেলে আহসান কবীর হৃদয়ের বিয়ে উপলক্ষে তারা দেশে এসেছে। বিয়ের পর স্বামী ও ছেলে স্পেনে চলে গেছেন। তবে ফেরদৌসী বেগম মেয়েকে নিয়ে দেশে ছিলেন। 

স্বজনরা আরও জানান, চোরেরা রান্না ঘরের জানালার গ্রিল কেটে শনিবার দিবাগত রাত ২টার দিকে ঘরে প্রবেশ করে। এরপর তারা ফেরদৌসী বেগমের গলায় ও বুকে ছুরি মারে। মায়ের চিৎকার শুনে মেয়ে জান্নাতুল এগিয়ে আসলে তার বুকের পাশে ছুরি মারে চোরেরা। এরপর চোরেরা ফেরদৌসীর মোবাইলটি নিয়ে পালিয়ে যায়। পরে জান্নাতুল ঘরের বাইরে এসে চাচাদের ডেকে তোলেন। 

এদিকে খবর পেয়ে রাত ৩টার দিকে ঘটনাস্থলে এসে ফেরদৌসী বেগমকে মৃত অবস্থায় পায় পুলিশ। আর আহত জান্নাতুলকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে নাভারণ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নিশাত আল নাহিয়ান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চুরি করতে এসে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারে অভিযান চলছে।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন