Logo
Logo
×

সারাদেশ

পিরোজপুরে মাকে কুপিয়ে হত্যা করল ছেলে

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১৩ জুলাই ২০২৪, ১২:৪২ পিএম

পিরোজপুরে মাকে কুপিয়ে হত্যা করল ছেলে

মাকে হত্যার অভিযোগ গ্রেপ্তার ছেলে যতিশ বালা।

পিরোজপুরের নাজিরপুরে কুপিয়ে মাকে হত্যার অভিযোগ উঠেছে ছেলে যতিশ বালার বিরুদ্ধে। গতকাল শুক্রবার (১২ জুলাই) উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়েন উত্তর জয়পুর থেকে পুলিশ অভিযুক্ত যতিশ বালাকে গ্রেপ্তার করেছে। নিহত জুতিকা বালা (৫০) শ্রীরামকাঠী ইউনিয়নের উত্তর জয়পুর গ্রামের নারায়ন বালার স্ত্রী। শুক্রবার রাতে এক সংবাদ সম্মেলনে পিরোজপুরের পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ শরীফুল ইসলাম এ তথ্য জানান।

এসপি শরীফুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়েন উত্তর জয়পুর এলাকায় জুতিকা বালা নামের এক নারীকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করে। পরবর্তীতে বিভিন্ন বিষয়ে তদন্ত করে নিহতের বড় ছেলে যতিশ বালাকে জিজ্ঞাসাবাদ করলে যতিশ পরে পুলিশের কাছে তার মাকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যার কথা স্বীকার করেন।

স্বীকারোক্তিতে যতিশ বালা বলেন, দীর্ঘদিন ধরে আর্থিক নানা সংকট ও পারিবারিক বিরোধের কারণে তার মায়ের উপরে তার ক্ষোভ ছিল। তাই পূর্বপরিকল্পিকভাবে বৃহস্পতিবার রাতে ঘরে থাকা দা দিয়ে তার মাকে কুপিয়ে হত্যা করেন তিনি। এ হত্যাকাণ্ডে নিহতের স্বামী নারায়ণ বালা বাদী হয়ে নাজিরপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন