Logo
Logo
×

সারাদেশ

বংশালে মিরনজিল্লায় কমিশনারের লোকজনদের হামলায় ২০ আহত

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ০৯:০৫ পিএম

বংশালে মিরনজিল্লায় কমিশনারের লোকজনদের হামলায় ২০ আহত

রাজধানীর বংশালের মিরনজিল্লার ৩৩ নম্বর ওয়ার্ডের সুইপার কলোনিতে কমিশনারের লোকজন ও সুইপারদের মধ্যে মারামারিতে ২০ জন আহত হয়েছেন। বুধবার (১০ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে এ মারামারির ঘটনাটি ঘটে। আহতেরা হলেন ৩৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মকবুল হোসেন (৫০), আগাসাদেক ইউনিট আওয়ামী লীগের সদস্য মো. নাঈম (৪০) মো. রুবেল (৩৮) ও রুবেল গাজী (৩৫)।

তারা জানান, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ৩৩ নম্বর ওয়ার্ড কমিশনার হাজী আওয়াল হোসেনসহ এলাকার লোকজন সুইপারদের সাথে কথা বলতে যায়। তখন সুইপাররা সেখান থেকে কমিশনারের লোকজনকে সরে যেতে বলেন। এরপরেই ভবনের ওপর থেকে ইটপাটকেল মারতে থাকেন। এতে তাদের ১০ থেকে ১৫ জন আহত হয়। পরে তাদের চারজনকে ঢাকা মেডিকেলে নেওয়া হয়। বাকিরা বিভিন্ন হাসপাতালে আছেন।

পরে বেলা তিনটার দিকে আহত অবস্থায় প্রায় ১৫ জন সুইপার চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

আহতরা হলেন শুভদাস (৩৬ ), কারাণ (২২) বয়সী নিরঞ্জন (৬৫), নিলয় দাস( ১৮), বয়সী রিপন দাস (২৫), অজয় কুমার (২২ ),  বীরু দাস( ৪৪), সাকাল দাস (২৪), মনোজ কুমার (৩০) ও সমীরদাস (৩৫)।

ঢামেকে আহত শুভদাস জানান,  এমনিতে  আমরা সুইপার কলোণি  উচ্ছেদের  বিষয় নিয়ে আতঙ্কিত। এরপর কমিশনারের লোকজনদের চোখ রাঙানি এটা আমাদের আরো ভাবিয়ে তুলেছে। আজ সকালে আমাদের কলোনির ৭২টির নতুন কক্ষের চাবি দক্ষিণ সিটি কর্পোরেশন আমাদের বুঝিয়ে দেওয়ার জন্য আমাদের এখানে সাংবাদিক সম্মেলনে শেষ পর্যায়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ম্যাজিস্ট্রেট পুলিশ সহ ওয়ার্ড কমিশনার আমাদের কলোনিতে আসেন। পরে দেখতে পাই কমিশনারের সাথে অন্ততপক্ষে দুই আড়াইশত লোক আসেন তখন আমরা ম্যাজিস্ট্রেট ও কমিশনারকে ভিতরে আসতে বলি। তখন   কমিশনারের লোকজন ভিতরে  ঢোকার চেষ্টা করলে ওদের বাধা দেই এতে কমিশনারের লোকজন ক্ষিপ্ত হয়ে আমাদের উপরে ইটপাট কেল নিক্ষেপ করে পরে ধাওয়া পাল্টা ধাওয়ায় আমাদের বিশ জনের মত সুইপার সহ অন্যান্যরা আহত হয়, আমাদের বেশিরভাগ ছেলেদের মাথায় পেটে পিঠে হাতে পায়ে আঘাত প্রাপ্ত হয়ে গুরুতর জখম হয়। পরে আহতদেরকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, বংশাল সুইপার কলোনি থেকে মারামারির ঘটনায় প্রায় ২০-২৫ জন মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়ে ঢাকা মেডিকেলে প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন। বিষয়টি বংশাল থানা কে অবগত করা হয়েছে।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন