Logo
Logo
×

সারাদেশ

নওগাঁয় বিস্কুট খেয়ে ২ শিশুর মৃত্যু, দোকানি গ্রেপ্তার

Icon

নওগাঁ প্রতিনিধি

প্রকাশ: ১০ জুলাই ২০২৪, ০৬:৫১ পিএম

নওগাঁয় বিস্কুট খেয়ে ২ শিশুর মৃত্যু, দোকানি গ্রেপ্তার

হাসপাতালে চিকিৎসাধীন কিশোর। ছবি: সংগৃহীত

নওগাঁ সদর উপজেলায় বিস্কুট খেয়ে দুই বোনের মৃত্যু হয়েছে। এ ছাড়া এক কিশোর হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় দোকানি গ্রপ্তার করা হয়েছে।  সদর থানার ওসি জাহিদুল হক খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

গতকাল মঙ্গলবার (৯ জুলাই) সন্ধ্যায় উপজেলার দোগাছী স্কুলপাড়া গ্রামে ওই দুই বোনের মৃত্যু হয়। এর আগে শিশু দুটিকে অসুস্থ অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

মারা যাওয়া শিশু দুটি হলো- দোগাছী স্কুলপাড়া গ্রামের বাসিন্দা জহুরুল ইসলামের মেয়ে খাদিজা (৬) ও তাবাসসুম (আট মাস)। হাসপাতালে চিকিৎসাধীন একই গ্রামের পাইলট হোসেনের ছেলে মঈন ইসলাম (১৬) । আটক দোকানির নাম কামরুজ্জামান (৩৫)। তিনিও একই এলাকার বাসিন্দা।

শিশুদের আপন চাচা শাহজাহান আলী বুধবার সাংবাদিকদের বলেন, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে খাদিজা, তাবাসসুম ও মইন বাড়ির পাশের কামরুজ্জামানের দোকান থেকে বিস্কুট কিনে খায়। এর কিছু পরই তারা লাগাতার বমি করতে থাকে। গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাদের দ্রুত নওগাঁ সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালে নেওয়ার পরই চিকিৎসক আট মাস বয়সী তাবাসসুমকে মৃত ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে খাদিজার মৃত্যু হয়।

নওগাঁ সদর মডেল থানার ওসি জাহিদুল হক বলেন, ‘বিস্কুট খেয়ে খাদ্যে বিষক্রিয়ায় এ ঘটনা ঘটেছে বলে চিকিৎসক ও পুলিশ ধারণা করছে। মরদেহগুলোর ময়নাতদন্ত শেষে বুধবার দুপুরে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

এ ঘটনায় শিশুদের বাবা জহুরুল ইসলাম বাদী হয়ে মঙ্গলবার মধ্যরাতে দোকানি কামরুজ্জামানসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেছেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন