Logo
Logo
×

সারাদেশ

খুলনায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৭ জুলাই ২০২৪, ০৩:৩২ পিএম

খুলনায় ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

শরাফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম

খুলনার ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম ওরফে রবিকে (৪২) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শনিবার (৬ জুলাই) রাত ১০টার দিকে ডুমুরিয়ার গুটুদিয়া ওয়াপদার মোড়ে তাকে গুলি করে হত্যা করা হয়। এর আগে ২০১৫ সালে একবার তিনি সন্ত্রাসীদের আক্রমণের শিকার হয়েছিলেন।

ইউপি ছাড়া রবি উপজেলা আওয়ামী লীগের সদস্য ছিলেন। এর আগে তিনি খুলনা জেলা ছাত্রলীগের উপ-পাঠাগার বিষয়ক সম্পাদক ছিলেন। শেখ রবিউল ইসলাম ২০২১ সালে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং ২০১৬ সালের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে জয়লাভ করেন। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শেখ রবিউল ইসলাম গতকাল শনিবার বিকেলে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের কর্মী সভায় অংশগ্রহণ করেন। তিনি রাত ১০টার দিকে ডুমুরিয়া উপজেলা সদর থেকে একা মোটরসাইকেলে খুলনার বাসায় ফিরছিলেন। তিনি গুটুদিয়া ওয়াপদার ব্রিজের পূর্বপাশে পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি চালালে ৩টি গুলি তার পিঠে লাগে। এ সময় তিনি সড়কের ওপর পড়ে যান।

পরে গুলির শব্দ শুনে স্থানীয় লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা মোটরসাইকেলে দ্রুত পালিয়ে যান। এরপর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। তবে প্রচুর রক্তক্ষরণের কারণে তাকে দ্রুত খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে রাত ১২টায় তার মৃত্যু হয়।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকান্ত সাহা বলেন, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়েছিলাম। ঘটনাস্থল থেকে কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করতে তদন্ত চলছে।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন