Logo
Logo
×

সারাদেশ

টাঙ্গাইলে বাথরুমের পাশে মিললো নবজাতক

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৪, ০১:১৪ এএম

টাঙ্গাইলে বাথরুমের পাশে মিললো নবজাতক

টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাশিল মধ্যপাড়া গ্রামের প্রবাসী সাত্তার মিয়ার বাড়ির বাথরুমের পাশ থেকে এক নবজাতক শিশুকে পাওয়া গেছে। গত মঙ্গলবার দিবাগত রাত ওই শিশুকে পাওয়া যায়।

সাত্তার মিয়ার স্ত্রী নিলুফা বেগম বলেন, রাত ৩টার দিকে টিউবওয়েলে যাচ্ছিলাম। এ সময় হঠাৎ কান্নার আওয়াজ শুনতে পাই। এতে ভয় পেয়ে গেছিলাম। ভয় পেয়ে সঙ্গে সঙ্গে ঘরের ভেতর চলে যাই।

তিনি আরও বলেন, আমার ছেলে, বউমা আর আমার বড় ভাসুরকে ডাকি। এরপর লাঠি ও লাইট নিয়ে সামনে গিয়ে দেখি পিঁপড়াসহ পোকা-মাকড়ে জড়িয়ে রয়েছে। পরে আমি আমার ওড়না দিয়ে শিশুটিকে পিচিঁয়ে নিয়ে আসি। এরপর তাকে গোসল করাই। আমি যেহেতু পেয়েছি এখন সরকারের কাছে দাবি করবো যাতে করে আমাকে লালন-পালন করার জন্য দায়িত্ব দেওয়া হয়।

নিলুফার ছেলে আকাশ মিয়া বলেন, হঠাৎ আমার স্ত্রীর ডাকে ঘুম ভাঙে। পরে বাইরে গিয়ে দেখি সবাই ভয়ে কাঁপছে। এরপর বাথরুমের পাশে গিয়ে দেখি একটি শিশু বাচ্চা। পরে আমরা উদ্ধার করে নিয়ে এসেছি।

প্রতিবেশী লিমা আক্তার বলেন, এমন ঘটনা জীবনে প্রথম দেখলাম। এমন কাজ কেউ করে? নিজের সন্তানকে এই রকম বাজে একটা জায়গায় ফেলে রেখে যায়।

এ বিষয়ে বাসাইল থানার পরিদর্শক (তদন্ত) আবু হানিফ সরকার বলেন, বাচ্চাটিকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বিষয়টু তদন্ত করা হচ্ছে। আইন অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহরুখ খান বলেন, নবজাতকটিকে জেলা সমাজসেবা কার্যালয়ের জেলা কমিটির কাছে পাঠানো হবে। নবজাতকটির চিকিৎসার প্রয়োজন রয়েছে। জেলা প্রশাসক নবজাতকটির ব্যাপারে সিদ্ধান্ত নেবেন বলে জানান ইউএনও।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন