Logo
Logo
×

সারাদেশ

রাজধানীতে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ১০:৫৬ পিএম

রাজধানীতে স্বামীর সঙ্গে ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

স্বামীর সঙ্গে রাজধানীর খিলক্ষেত এলাকায় ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। ভুক্তভোগী ওই গৃহবধূকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে বনরূপা আবাসিক এলাকার বাগানবাড়িতে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই নারী এ ঘটনায় খিলক্ষেত থানায় মামলা করেছেন।  

পুলিশ শনিবার রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সাতজনকে গ্রেপ্তার করেছে। এর মধ্যে রয়েছেন মূলহোতা আবুল কাশেম সুমন, তার সহযোগী পার্থ, হিমেল, রবিন, টুটুল, হৃদয় ও নুরু। মূলহোতা আবুল কাশেম সুমন ওই নববধূর সাবেক প্রেমিক বলে জানা গেছে।

মামলা সূত্রে জানা গেছে, ওই গৃহবধূ বেসরকারি চাকরিজীবী। তিনি সাভারের বলিয়াপুর বাজার এলাকার বাসিন্দা। তিনি শুক্রবার সন্ধ্যায় তার স্বামীকে নিয়ে বিমানবন্দর থানাধীন কাওলা বাজারে এক পরিচিত বোনের বাসায় যান। বোনের বাসা থেকে রাত সাড়ে ৮টায় বের হয়ে স্বামীর সঙ্গে হাঁটতে হাঁটতে খিলক্ষেত থানাধীন বনরূপা যাত্রী ছাউনির সামনে যান। রাত সাড়ে ৯টায় তাদের পূর্ব পরিচিত সুমনসহ অজ্ঞাতনামা ৩ জন রাস্তা পার হয়। আর অজ্ঞাতনামা আরও ৩ জন অটোতে এসে ভুক্তভোগীকে বলে ‘আপনার সঙ্গে কথা আছে। এখানে কথা বললে অন্য ছেলেরা আপনাদের মারপিট করতে পারে, আপনারা আমাদের সঙ্গে আসেন’। তখন ভুক্তভোগী স্বামীকে নিয়ে তাদের সঙ্গে খিলক্ষেত থানাধীন বনরূপা আবাসিক এলাকার বাগান বাড়িতে যান। 

মামলার এজাহারে আরও বলা হয়েছে, ভুক্তভোগীর স্বামীর কাছ থেকে মোবাইল ফোন ও নগদ টাকা নিয়ে নেয় অভিযুক্তরা। পরে তার স্বামীকে মুক্তিপণের টাকা আনতে পাঠিয়ে তাকে ধর্ষণ করা হয়। ভোর ৫টার দিকে ওই নারীকে ফেলে রেখে চলে যায় অভিযুক্তরা। 

এ বিষয়ে ক্যান্টনমেন্ট জোনের সহকারী কমিশনার শেখ মুত্তাজুল ইসলাম জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে বনরূপা সংলগ্ন এলাকায় সাতজন জোরপূর্বক ধরে নিয়ে যায় ওই গৃহবধূকে। বনরূপা এলাকার ঝোপঝাড়ের মধ্যে নিয়ে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। পরে তারা ভিকটিমের স্বামীকে ছেড়ে দেয় মুক্তিপণের টাকা আনার জন্য। ভিকটিমের স্বামী সেখান থেকে বের হয়ে ৯৯৯-এ কল দিয়ে পুলিশের সহায়তা কামনা করেন। পুলিশ অভিযান চালিয়ে মূল হোতা সুমনসহ সাতজনকে গ্রেপ্তার করেছে। 

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন