Logo
Logo
×

সারাদেশ

গোলাপবাগ পুলিশ কোয়ার্টার থেকে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুন ২০২৪, ০৩:২৭ পিএম

গোলাপবাগ পুলিশ কোয়ার্টার থেকে কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীর যাত্রাবাড়ীর গোলাপবাগ পুলিশ কোয়ার্টার থেকে ঝুমুর আক্তার (২২) নামের এক কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ঝুমুর বদরুন্নেসা কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। আজ শনিবার (২৯ জুন) সকাল সাড়ে ৯টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগে নিয়ে আসে স্বজনেরা। পরে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে বেলা সাড়ে এগারোটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঝুমুরকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা তার বোন নূপুর আক্তার বলেন, আজ সকালে আমরা কেউ বাসায় ছিলাম না। আমি মুঠোফোনে খবর পেয়ে দ্রুত বাসায় এসে তাকে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় রয়েছে। পরে তাকে নামিয়ে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক আমার বোনকে মৃত বলে জানান।

তিনি আরও বলেন, কি কারণে আমার বোন আত্মহত্যা করেছে এটা বলতে পারছি না। আমাদের বাড়ি টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার ভানিকাতরা গ্রামে। আমার বাবার নাম তপন মাহমুদ। তিনি বর্তমানে যাত্রাবাড়ী গোলাপবাগ পুলিশ কোয়াটারের তৃতীয় তলায় পরিবারের সাথে থাকত। আমরা দুই বোন এক ভাই। ঝুমুর ছিল দ্বিতীয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন