Logo
Logo
×

সারাদেশ

হাতিরপুলের নাহার প্লাজার অফিসকক্ষ থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুন ২০২৪, ১০:২৯ পিএম

হাতিরপুলের নাহার প্লাজার অফিসকক্ষ থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

রাজধানীর শাহবাগের হাতিরপুল এলাকার একটি ভবনেরর অফিসকক্ষ থেকে সেজানুর রহমান আনাছ (২৩ ) নামের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার (২৮ জুন) বিকেল ৫টার দিকে হাতিরপুল সি আর দত্ত রোডের নাহার প্লাজার নয়তলার অফিসকক্ষ থেকে মরদেহটি উদ্ধার করে শাহবাগ থানা-পুলিশ। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয় মরদেহটি।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আব্দুল মোনায়েম জানান, আজ দুপুরের দিকে আমরা খবর পেয়ে ঘটনাস্থল নাহার প্লাজার নয় তলার অফিসকক্ষ থেকে যুবকের মরদেহ উদ্ধার করি। মরদেহটি ফ্যানের হুকের সঙ্গে স্টিলের তার দিয়ে ঝুলন্ত অর্ধগলিত অবস্থায় ছিল।

তিনি আরও বলেন, মৃত যুবক নাহার প্লাজার ওই ভবনের নয়তলায় ঢাকা লিফট ইঞ্জিনিয়ারিং কোম্পানির অফিসে কাজ করত। ঈদের পর থেকে অফিস বন্ধ ছিল। গত ২৫ জুন থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আজ দুপুরে কোম্পানির মালিক পারভেজ বাবু অফিসে গিয়ে ভেতর থেকে বন্ধ দেখতে পায়। পরে দরজার বাইরে জুতা দেখতে পান। তিনি দরজা ধাক্কাধাক্কি করলে এমনিতেই  দরজা খুলে যায়। তখন ওই যুবককে অফিসের ভেতরে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানা-পুলিশকে খবর দেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চার দিন আগে সে অফিসের কক্ষের মধ্যে গলায় ফাঁস দেয়।

আনাছের মামা জাহাঙ্গীর হোসেন বলেন, আনাছদের বাড়ি শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলায়। বাবার নাম মোহাম্মদ  জালাল মুন্সি। তবে পরিবারের সঙ্গে যাত্রাবাড়ী মাতুয়াইল পশ্চিমপাড়া দরবার শরীফ রোডে থাকত। সে ঢাকা লিফট ইঞ্জিনিয়ারিং কোম্পানির সেলস এক্সিকিউটিভ ছিল। প্রায় সাত মাস আগে বিয়ে করে সে ছোট হওয়ায় বউ এখনো তুলে আনেনি বাসায়। দুই ভাই সে ছিল ছোট।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন