Logo
Logo
×

সারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে ককটেল-গুলি, জেলা পরিষদ সদস্যসহ নিহত ২

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুন ২০২৪, ১০:৩১ পিএম

চাঁপাইনবাবগঞ্জে ককটেল-গুলি, জেলা পরিষদ সদস্যসহ নিহত ২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দুর্বৃত্তদের গুলিতে জেলা পরিষদের সদস্য আব্দুস সালামসহ দুজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২৭ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার রানীহাটি কলেজের সামনে দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে ককটেল ও গুলি ছোড়ে। এ তথ্য জানান শিবগঞ্জের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন। 

আব্দুস সালাম ছাড়া নিহত অপরজন হলেন রানিহাটি-ফতেপুরের আব্দুল মান্নানের ছেলে মতিন আলী। তিনি পেশায় শিক্ষক। আব্দুস সালাম চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের মো. এত্তাজ আলীর ছেলে। তিনি একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। 

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, রাতে আব্দুস সালামসহ তার সঙ্গীরা রানীহাটি কলেজের সামনে থাকা আশ্রয়ণ প্রকল্পের কাছে বসেছিলেন। এমন সময় অতর্কিত হামলা চালায় দুর্বৃত্তরা। দুর্বৃত্তদের ককটেল ও গুলিতে ঘটনাস্থলেই নিহত হন আব্দুস সালাম।  আর গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে মতিন আলীকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। 

২৫০ শয্যা বিশিষ্ট জেলা হসাপাতলের চিকিৎসক ডা. মিম ইফতেখার জাহান বলেন, মতিন আলীকে রাত ৯টায় হাসপাতালে আনা হয়। তিনি মাথা ও পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

শিবগঞ্জের ওসি সাজ্জাদ হোসেন বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে নয়ালাভাঙ্গায় দুই পক্ষের বিরোধ চলছিল। এক পক্ষের নেতৃত্বে ছিলেন আব্দুস সালাম। ধারণা করা হচ্ছে, এই বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে ।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন