Logo
Logo
×

সারাদেশ

যুবকের বিদেশ যাওয়া টাকা গেল অজ্ঞান পার্টির সদস্যদের পকেটে

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ০৯:৫২ পিএম

যুবকের বিদেশ যাওয়া টাকা গেল অজ্ঞান পার্টির সদস্যদের পকেটে

রাজধানী যাত্রাবাড়ী ডেমরা রোডে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছে হরফ আলী (৩০ বছর) বয়সী এক যুবক। আজ বুধবার (২৬ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে এই ঘটনাটি ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে তার পাকস্থলী ওয়াশ করে সন্ধ্যা সাতটার দিকে তাকে মেডিসিন বিভাগের ৬০১ নম্বর ওয়ার্ডে ভর্তি রাখা হয়।

হরফ আলীর স্ত্রী নুরুন্নাহার আক্তার বলেন, আমার স্বামী সৌদি আরবে যাবেন। এ জন্য আজ ঢাকার একটি ট্রাভেলস এজেন্সিতে আজ টাকা জমা দেওয়ার কথা ছিল। সকালে টাঙ্গাইল থেকে এক লাখ পাঁচ হাজার টাকা নিয়ে তিনি ঢাকার উদ্দেশ্যে বের হয়েছিলেন। বাসে যাওয়ার পথে অজ্ঞান পার্টির সদস্যরা কৌশলে তাকে কিছু খাইয়ে বা কিছু শুকিয়ে তার কাছ থাকা টাকাগুলো হাতিয়ে নেয়। পরে যাত্রাবাড়ীর ডেমরা রোডের কাজলা বাসস্ট্যান্ডে তাকে ফেলে রেখে যায়।

তিনি আরও বলেন, সেখানকার পথচারীদের ফোন পেয়ে আমার স্বামীকে অচেতন অবস্থায় উদ্ধার করে আমাদের আত্মীয়ের বাসায় নিয়ে যাই। পরে সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে পাকস্থলী ওয়াশ কের নতুন ভবনের মেডিসিন বিভাগের ৬০১ নম্বর ওয়ার্ডে ভর্তি রাখা হয়। আমার স্বামীর কাছ থেকে  শুধু পাসপোর্ট ও মুঠোফোন পাওয়া গেছে। 

তিনি বলেন, আমাদের বাড়ি টাঙ্গাইল সদর জেলার আলেকদিয়া গ্রামে। তার বাবার নাম হযরত আলী।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ীতে এক যুবক অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে পাকস্থলী ওয়াশ করে ভর্তি রাখা হয়।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন