Logo
Logo
×

সারাদেশ

৪ ফাঁসির আসামি কনডেম সেল থেকে যেভাবে পালিয়েছিল

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুন ২০২৪, ০৩:৫২ পিএম

৪ ফাঁসির আসামি কনডেম সেল থেকে যেভাবে পালিয়েছিল

মৃত্যুদণ্ডপ্রাপ্ত চার আসামি একসঙ্গে ছিলেন বগুড়া জেলা কারাগারের কনডেম সেলে। গতরাতে কারাগারের ছাদ ফুটো করে তারা পালিয়ে যান। তবে ঘটনার দেড় ঘণ্টার মধ্যেই তাদের আটক করা হয়। 

পালিয়ে যাওয়া মৃত্যুদণ্ডপ্রাপ্তরা চারজন আসামি হলেন হলেন- কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার দিয়াডাঙ্গা এলাকার মৃত আজিজুল হকের ছেলে নজরুল ইসলাম মজনু ওরফে মঞ্জু (৬০), নরসিংদীর মাধবদী উপজেলার ফজরকান্দি এলাকার মৃত ইসরাফিল খাঁর ছেলে আমির হোসেন ওরফে আমির হামজা (৪১), বগুড়ার কাহালু উপজেলার উলট্ট   আব্দুল মান্নানের ছেলে মো. জাকারিয়া (৩৪) ও বগুড়া সদর উপজেলার কুটুরবাড়ি পশ্চিমপাড়া এলাকার ইসরাইল শেখ চান মিয়ার ছেলে ফরিদ শেখ (৩০)।

পুলিশ সূত্রে জানা গেছে, মৃত্যুদণ্ডপ্রাপ্ত এই চার আসামি একসঙ্গে কনডেম সেলে ছিলেন। তারা একসঙ্গে জেল থেকে পালানোর পরিকমল্পনা করেছিল। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে তারা ছাদ ফুটো করে বের হন। এর আগে তারা বিছানার চাদর ছিঁড়ে দড়ি বানান। ওই দড়ি দিয়ে দেয়াল টপকিয়ে তারা বাইরে বের হন।

রাত ৩টা ৫৫ মিনিটে খবর পেয়ে পুলিশ। এরপর পুলিশের একাধিক দল শহরে তল্লাশি শুরু করে। রাত ৪টা ১০ মিনিটে শহরের চেলোপাড়া চাষীবাজার থেকে চারজনকেই গ্রেপ্তার করে পুলিশ।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন