Logo
Logo
×

সারাদেশ

টেকনাফ সৈকতে ভেসে এলো অজ্ঞাত মরদেহ

Icon

প্রকাশ: ১৪ জুন ২০২৪, ১০:০৩ পিএম

টেকনাফ সৈকতে ভেসে এলো অজ্ঞাত মরদেহ

কক্সবাজারে টেকনাফের সৈকতে অজ্ঞাত এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ ভেসে এসেছে। শুক্রবার দুপুর ১ টার দিকে সদর ইউনিয়নের নোয়াখালিয়া পাড়া সৈকত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মোহাম্মদ ইলিয়াছ এ তথ্য জানিয়েছেন।

নিহতের নাম ও পরিচয় জানা না গেলেও বয়স ৪০ বছর হতে পারে বলে ধারনা করা হচ্ছে। মোহাম্মদ ইলিয়াছ বলেন, দুপুরে জোয়ারের সময় মরদেহটি ভেসে আসে। স্থানীয় লোকজন তা দেখতে পেয়ে জনপ্রতিনিধি ও পুলিশকে খবর দেয়। পরে পুলিশের একটি দল মরদেহ উদ্ধার করে। 

চেহারা বিকৃত হওয়ার পাশাপাশি মৃতদেহের ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে বলে জানান ইলিয়াছ। তিনি বলেন, ধারণা করা হচ্ছে সপ্তাহখানেক আগে তার মৃত্যু হয়েছে।

তিনি জানান, কয়েকদিন আগেও টেকনাফ সৈকত ও নাফ নদীর জালিয়াপাড়া পয়েন্টে অজ্ঞাত পরিচয়ের দুইটি মৃতদেহ ভেসে এসেছিল। ওই মৃতদেহগুলো শরীর ও চেহারার অবয়ব দেখে মিয়ানমারের নাগরিক বলে ধারণা করা হয়।

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, দুপুরে টেকনাফের নোয়াখালিয়া পাড়া সংলগ্ন সৈকতে একটি ভেসে আসার খবর দেন স্থানীয়রা। পরে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে। লাশটির ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন