Logo
Logo
×

সারাদেশ

খুলনায় কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টে সবুজ দলের জয়

Icon

খুলনা প্রতিনিধি

প্রকাশ: ১০ জুন ২০২৪, ০৩:২৮ পিএম

খুলনায় কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টে সবুজ দলের জয়

খেলায় ট্রফি হাতে বিজয় দল। ছবি: বাংলা আউটলুক

আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর বিভাগীয় পর্যায়ের খেলায় খুলনা বিভাগীয় সবুজ দল জয় পেয়েছে। রোববার (৯ জুন) খুলনা রেলওয়ে মাঠে অনুষ্ঠিত এ ম্যাচে টাইব্রেকারে তারা খুলনা বিভাগীয় লাল দলকে হারায়। 

এর আগে নির্ধারিত সময়ে ম্যাচটি গোলশূন্য শেষ হয়। ফলে ম্যাচের জয়-পরাজয় নির্ধারণ হয় টাইব্রেকারে। টাইব্রেকারে সবুজ দল ৪-২ গোলে লাল দলকে পরাজিত করে। টাইব্রেকার থেকে সবুজ দলের পক্ষে গোল ৪টি করেন এনামুল, আরিফ, তপু ও তারা। লাল দলের পক্ষে গোল ২টি করেন রিপন ও শাকিল।

খুলনা বিভাগের ১০ জেলা ও একটি মহানগরীকে লাল-সবুজ দলে বিভক্ত করে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর সবুজ দল ও লাল দল গঠন করা হয়। সবুজ দলে ছিল খুলনা মহানগর ও জেলা, বাগেরহাট জেলা, নড়াইল জেলা, সাতক্ষীরা জেলা ও যশোর জেলা।

সবুজ দলের সমন্বয়ক ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ছাত্রবিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল। লাল দলে ছিল ঝিনাইদহ, মাগুরা, মেহেরপুর, কুষ্টিয়া ও চুয়াডাঙ্গা জেলা। এই দলে সমন্বয়কের দায়িত্ব পালন করেন অধ্যক্ষ সোহরাব আলী। 

সবুজ দলে খেলেছেন : জিয়াউর রহমান, তপু, ইমরোজ, বাপ্পি, তপু, রাসেল, তারা, মামুন, আরিফ, নাজমুল, এনামুল, জুলফিকার, রায়হান, মনু, শাহজাহান, সাব্বির, কাবিজ, আকাশ, জামাল ও কৃষ্ণা।  

লাল দলে খেলেছেন : বিষ্ণু, নয়ন, রিপন, সবুজ, মোমিন, হ্যাজি, লিটন, শাকিল, সবুজ, রিজন, টুটুল, প্রতীক, সুমন, রুবেল, সুমন, তানজিল, সোহান, জমির ও জীবন।

এর আগে গতকাল বিকেলে নগরীর রেলওয়ে স্কুল মাঠে প্রধান অতিথি হয়ে এই ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য, সাবেক মন্ত্রী বেগম সেলিমা রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টুর্নামেন্টের বিভাগীয় সমন্বয়ক বিএনপির জাতীয় নির্বাহী কমিটির তথ্য সম্পাদক আজিজুল বারী হেলাল। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিএনপির ভাইস-চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু। খেলায় উপস্থিত ছিলেন জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব আমিনুল হক, কেন্দ্রীয় বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সোহরাব হোসেন, ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) অনিন্দ্য ইসলাম অমিত, সহ-সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, নগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা, জেলা বিএনপির আহ্বায়ক আমীর এজাজ খান, বগুড়া-৪ আসনের সাবেক সংসদ সদস্য মোশাররফ হোসেন, বগুড়ার সাবেক উপজেলা চেয়ারম্যান শাহ আলম, সাতক্ষীরা জেলা বিএনপির আহ্বায়ক ইফতেখার আলী, সদস্য সচিব আব্দুল আলিম, বাগেরহাট জেলা বিএনপির সদস্য সচিব মোজাফ্ফার আহম্মেদ আলম, ঝিনাইদহ জেলা বিএনপির সভাপতি এমএ মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য সচিব শরিফুজ্জামান, মেহেরপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন, যশোর জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু ও যশোর জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন প্রমুখ। খেলার পূর্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন