Logo
Logo
×

সারাদেশ

মোটরসাইকেল আটক নিয়ে এক এসআইয়ের মাথা ফাটালেন আরেক এসআই

Icon

খুলনা প্রতিনিধি

প্রকাশ: ০৮ জুন ২০২৪, ০২:৪১ এএম

মোটরসাইকেল আটক নিয়ে এক এসআইয়ের মাথা ফাটালেন আরেক এসআই

ছবি সংগৃহীত

খুলনার কয়রা থানা পুলিশের দুই কর্মকর্তার মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে একজনের মাথা ফেটে গেছে। আজ শুক্রবার (৭ জুন) দুপুর ২টার দিকে উপজেলার একটি খাবার হোটেলে এই ঘটনা ঘটে।

জানা যায়, কয়রা থানার  দুই উপপরিদর্শকের মধ্যে মারামারি হয়। তারা হলেন- এসআই নিরঞ্জন মন্ডল ও এসআই মো. মাসুম। মারামারিতে এসআই মো. মাসুমের মাথা ফেটে গেছে। কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান সংবাদমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এসআই মাসুম একটি হোটেলে দুপুরের খাবার খাওয়ার জন্য বসেছিলেন। কিছুক্ষণ পর একটি মোটরসাইকেলে এসআই নিরঞ্জন সেখানে যান। তিনি মাসুমকে গালিগালাজ করতে থাকেন। এক পর্যায়ে চেয়ার তুলে মাসুমকে মারতে যান। মাসুমও চেয়ার তোলেন। মারামারির এক পর্যায়ে মাসুমের মাথা ফেটে যায়। পরে হোটেলে উপস্থিত লোকজন তাদের শান্ত করে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘মোটরসাইকেল আটক করাকে কেন্দ্র করে দুই এসআই মারামারিতে জড়ান। নিরঞ্জন দারোগার চেয়ারের বাড়িতে মাসুম দারোগার মাথা ফেটে রক্ত বের হয়।’

এ বিষয়ে জানতে দুই এসআইয়ের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তারা রিসিভ করেননি। এই ব্যাপারে ওসি মো. মিজানুর রহমান বলেন, ‘দুই এসআই একটি বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারিতে জড়িয়ে পড়েন। এ ঘটনায় তাৎক্ষণিক একজনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’


Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন