Logo
Logo
×

সারাদেশ

গোপালগঞ্জে যুবদলের সাথে কেন্দ্রীয় প্রতিনিধি দলের মতবিনিময়

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৯ মে ২০২৪, ১১:২০ পিএম

গোপালগঞ্জে যুবদলের সাথে কেন্দ্রীয় প্রতিনিধি দলের মতবিনিময়

গোপালগঞ্জে যুবদলের সাথে কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রতিনিধি দলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় চলমান আন্দোলন সংগ্রামে কারাবরণকারী ও হামলা-মামলার শিকার যুবদল নেতা-কর্মীদের খোঁজখবর নেওয়া এবং সংগঠনকে সুসংগঠিত, শক্তিশালী এবং গতিশীল করার লক্ষ্যে যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাথে তৃণমূলের মতবিনিময়ের ধারাবাহিকতায় এই সভা অনুষ্ঠিত হয়। 

সভায় গোপালগঞ্জ জেলা যুবদলের সভাপতি রিয়াজ উদ্দিন লিপটনের সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান পলাশের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহসভাপতি (ফরিদপুর বিভাগ) বেনজির আহমেদ তাবরীজ,  যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সহ-সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল, সহ-সাধারণ সম্পাদক (ফরিদপুর বিভাগ) রাজিব হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক (ফরিদপুর বিভাগ) খায়রুল আনাম বকুল, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান বাপ্পী, সহ-শ্রম সম্পাদক মইনুল ইসলাম হিটু, গোপালগঞ্জ সদর উপজেলা ও পৌর, মুকসুদপুর উপজেলা ও পৌর , কাশিয়ানী উপজেলা, কোটালীপাড়া ও টুংগীপাড়া উপজেলা ও পৌর যুবদলের নেতৃবৃন্দ।

যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দ উপজেলা ও পৌরসভার কারানির্যাতিত, হামলা-মামলার স্বীকার নেতা-কর্মীদের ফুল দিয়ে বরণ করে নেন। তারা তৃণমূল নেতা-কর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন। তৃণমূল নেতা-কর্মীরা সাংগঠনিক বিভিন্ন বক্তব্য এবং দাবি তুলে ধরেন। সভা শেষ করে কেন্দ্রীয় নেতারা গোপালগঞ্জ জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মরহুম আজিজুর রহমানের কবর জিয়ারত করেন।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন