Logo
Logo
×

সারাদেশ

দুই কেন্দ্রের এক মাঠ, সব আছে ভোটার নেই

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২১ মে ২০২৪, ০৩:৩১ পিএম

দুই কেন্দ্রের এক মাঠ, সব আছে ভোটার নেই

ভোট কেন্দ্রের চিত্র। ছবি: বাংলা আউটলুক

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় দ্বিতীয় ধাপের নির্বাচন চলছে। মঙ্গলবার সকাল ৮ টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। সেখানকার ৫ নং সাপমারা ইউনিয়নের কৌচাকৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শাজাহানপুর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্র দুটি একই মাঠকে ঘিরে।

মাঠের মাঝামাঝি রশি টাঙ্গিয়ে আলাদা করা হয়েছে কেন্দ্র দুটি। সেখানকার কৌচাকৃষ্ণপুর কেন্দ্রের ভোটার ৩১৫৭ এবং শাজাহানপুর কেন্দ্রের ভোটার সংখ্যা ২৯২৮ টি। তবে সকাল পৌনে ৯ টা পর্যন্ত ভোটার উপস্থিতি নেই বললেই চলে। 

মাঠটি ঘিরে দুই ভোট কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীদের টইটুম্বুর উপস্থিতি।কিন্তু ভোটের লাইনগুলো একেবারে ফাঁকা। দুই কেন্দ্র মিলিয়ে ৩০টির বেশি ভোট পড়েনি। 


সকাল ৮.৪০ মিনিটে কৌচাকৃষ্ণপুর কেন্দ্রের সহকারি প্রিজাইডিং কর্মকর্তা আরাফাত ইসলাম বেনজির একজন নারীর কাছে ব্যালট বুঝিয়ে দিচ্ছিলেন।  

তিনি বললেন, কোনো ভোটার আসেনি এখনো। তাই নিজের কক্ষের পোলিং এজেন্টকে দিয়ে বিসমিল্লাহ করলাম। ধানকাটার মৌসুম তাই ভোটার উপস্থিতি কম বলেও মন্তব্য তার। 

বেনজির বললেন, ভোটের সময়টা একটু খারাপই হলো। এখন মানুষ ফসল তুলতে ব্যস্ত। 

সেখান থেকে ফিরতে ফিরতে গোবিন্দগঞ্জের মাঠগুলোতে অবশ্য ধানকাটার চিত্র দেখা গেলো। তাদের সঙ্গে কথা বলে জানা গেলো ভোট কেন্দ্রে যাওয়ার চেয়ে ধান কাটায় তাদের মনোযোগ বেশি।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন