Logo
Logo
×

সারাদেশ

স্বর্ণ ছিনতাই করে পালাচ্ছিল পুলিশ, জনতার হাতে আটক

Icon

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২০ মে ২০২৪, ০২:২৬ এএম

স্বর্ণ ছিনতাই করে পালাচ্ছিল পুলিশ, জনতার হাতে আটক

চট্টগ্রাম নগরে এক সৌদি প্রবাসীর কাছ থেকে স্বর্ণ ছিনিয়ে নিয়ে যাচ্ছিলেন আমিনুল ইসলাম নামের পুলিশের এক উপপরিদর্শক (এসআই)। এ সময় উপস্থিত জনতা ওই পুলিশ সদস্য এবং সাথে থাকা এক সোর্স শহিদুল ইসলাম জাহেদকে আটক করে। আজ রবিবার (১৯ মে) বেলা ৩টার দিকে নগরের পাঁচলাইশ  থানাধীন টাইগারপাসের আখতারুজ্জামান ফ্লাইওভার সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। সোর্স শহিদুল ইসলাম জাহেদ নগরের বাকলিয়া এলাকার বাসিন্দা। 

এদিকে এই ঘটনায় আমিনুলের সাথে থাকা আরেক সহযোগী পালিয়ে গেছে। তাৎক্ষণিক তার পরিচয় জানা যায়নি। 

জানা গেছে, টাইগারপাস এলাকায় আব্দুল খালেক নামে ওই সৌদি প্রবাসীর কাছ থেকে স্বর্ণ ছিনিয়ে নিয়ে পালিয়ে যাচ্ছিলেন তারা। এ সময় ওই ব্যক্তি চিৎকার করতে থাকেন। পরে স্থানীয় লোকজন ওই পুলিশ কর্মকর্তাকে ধাওয়া দেয়। এরপর তাকে স্বর্ণসহ আটক করে। একইসঙ্গে খুলশী থানার সোর্স হিসেবে পরিচিত জাহেদকেও আটক করা হয়। পরে খুলশী থানা-পুলিশের একটি দল তাকে জনতার কাছ থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। 

চট্টগ্রাম মেট্রোপলিটন  পুলিশের উপকমিশনার (উত্তর) মো. মোখলেসুর রহমান বলেন, ‘পাঁচলাইশ থানা এলাকা থেকে খুলশী থানার উপপরিদর্শক আমিনুল ইসলামকে ১৬ ভরি স্বর্ণসহ আটক করা হয়। এক ব্যক্তির কাছ থেকে তিনি স্বর্ণ ছিনিয়ে নেওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে। এ বিষয়ে বিস্তারিত খুলশী থানার ওসি বলতে পারবেন।’ 

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নেয়ামত উল্লাহ বলেন, দুই সহযোগীকে সাথে নিয়ে আব্দুল খালেক নামে এক প্রবাসীর কাছে  থাকা স্বর্ণ ছিনতাই করছিল থানার এসআই আমিনুল। পরে উপস্থিত জনতা আমিনুল ও তার এক সহযোগী জাহেদকে আটক করেছে। খবর পেয়ে আমরা তাৎক্ষণিক তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। এ ঘটনায় তাৎক্ষণিক আমিনুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আর মামলা প্রক্রিয়াধীন আছে।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন