Logo
Logo
×

সারাদেশ

মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধ

Icon

ইউএনবি

প্রকাশ: ১৯ মে ২০২৪, ০৭:৫০ পিএম

মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের সড়ক অবরোধ

ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতির দাবিতে রাজধানীর মিরপুর-১০ ও পল্লবী এলাকায় সড়ক অবরোধ করে আন্দোলন করছে ব্যাটারিচালিত রিকশার চালকরা। রবিবার (১৯ মে) সকাল ৯টা থেকে রাস্তায় রয়েছেন ব্যাটারিচালিত রিকশাচালকরা। তাদের আন্দোলনের কারণে সড়কে যানবাহন চলাচল ব্যাহত হচ্ছে। এতে দুর্ভোগে পড়েছে শত শত মানুষ।

বেলা ১টায় শেষ খবর পাওয়া পর্যন্ত ওই এলাকার যান চলাচল স্বাভাবিক হয়নি। বিষয়টি নিশ্চিত করে ডিএমপির জয়েন কমিশনার (ট্রাফিক উত্তর) আবু সালেহ মো. রায়হান জানান, মিরপুর-১০ থেকে ১১, ২, ১৩ ও শেওড়াপাড়া রোডে যানবাহন চলতে বাধা দিচ্ছে আন্দোলনকারীরা।

পল্লবী থানার ডিউটি অফিসার এসআই মোস্তাক আহমেদ বলেন, ‘মিরপুর এলাকায় ব্যাটারিচালিত রিকশাচালকরা রাস্তা অবরোধ করেছে। সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এখনও তারা রাস্তা ছাড়েনি।’

খোঁজ নিয়ে জানা গেছে, মিরপুর-১০ গোল চত্ত্বরে শত শত ব্যাটারিচালিত রিকশাচালক অবস্থান নিয়েছেন। তাদের শান্ত করার জন্য সেখানে থানা পুলিশ সদস্যরা উপস্থিত রয়েছেন। পুলিশ চালকদের সঙ্গে কথা বলার চেষ্টা করছে, কিন্তু তারা মানছেন না।

অন্যদিকে, পল্লব এলাকার পুরবী সিনেমা হলের সামনেও সকালে রিকশাচালকরা রাস্তায় নেমেছিলেন। পরে সেখান থেকে সবাই মিরপুর-১০ এলাকায় এসে জড় হয়েছে। মিরপুর, পল্লবী, আগারগাঁও, তালতলা, কালশি ও মিরপুর ১৩ এলাকায় একযোগ আন্দোলন করছেন রিকশাচালকরা।

সকাল থেকেই বিভিন্ন এলাকায় ব্যাটারিচালিত রিকশা বন্ধের প্রতিবাদে মিছিল, মোড়ে মোড়ে অবস্থান নিয়ে আন্দোলন করছেন তারা।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন