Logo
Logo
×

সারাদেশ

আড়াইহাজারে ঘরে ঢুকে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ

Icon

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৮ মে ২০২৪, ০১:২৮ এএম

আড়াইহাজারে ঘরে ঢুকে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক তরুণী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় শুক্রবার (১৭ মে) অজ্ঞাতপরিচয় ছয়জনের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী তরুণী।

আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ জানান, পূর্বশক্রতা থেকে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা। আসামিদের ধরতে অভিযান চলছে। তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জে পাঠানো হয়েছে।

এজাহারে ওই তরুণী জানিয়েছেন, বুধবার গভীর রাতে আড়াইহাজার পৌরসভার চামুরকান্দি এলাকায় অজ্ঞাতপরিচয়ের ৫-৬ যুবক দরজা ভেঙে ঘরে ঢুকে হাত-পা বেঁধে তাকে ধর্ষণ করে।

ভুক্তভোগী, পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নদীভাঙনে মেঘনায় ঘরবাড়ি বিলীন হলে চার মাস আগে মুন্সীগঞ্জ থেকে আড়াইহাজারের চামুরকান্দি এলাকায় ৪ শতাংশ জমি কিনে বাড়ি করে তরুণীর পরিবার। এখানে বসবাস শুরুর পর থেকেই স্থানীয় কিছু বখাটের নজর পড়ে ওই তরুণী। বখাটেরা নানা অজুহাতে বাড়িতে ঢুকে তরুণীর সঙ্গে ভাব জমানোর চেষ্টা করত। বখাটেদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে দেখে নেওয়ার হুমকিও দেওয়া হয়েছিল। তরুণীর পরিবার বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিকে জানালে তারা ক্ষুব্ধ হয়।

বুধবার রাত আড়াইটার দিকে জোর করে ওই তরুণীর বাড়িতে ঢুকে ৬-৭ বখাটে। দেশি অস্ত্রের মুখে তুলে এনে পাশেই তরুণীর এক আত্মীয়ের খালি ঘরে নিয়ে ধর্ষণ করা হয়। এ সময় তরুণীর মাকেও বখাটেরা প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

স্থানীয় কাউন্সিলর মমিনুল হক শুভ বলেন, তরুণীর বাড়ির আশপাশে বখাটেরা আড্ডা দিত। রাতভর নেশা ও জুয়া নিয়ে মেতে থাকত। তারাই এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে। জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন