Logo
Logo
×

সারাদেশ

সিরাজগঞ্জে প্রার্থীর পক্ষে গোপন বৈঠক

৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেপ্তার ৬

Icon

প্রকাশ: ০৭ মে ২০২৪, ০৮:৫৪ পিএম

৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেপ্তার ৬

সিরাজগঞ্জ সদর উপজেলায় এক চেয়ারম্যান প্রার্থীর পক্ষে গোপন বৈঠকের অভিযোগে ৫ প্রিজাইডিং কর্মকর্তাসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শহরের পাশের কাদাই গার্ডেন প্যালেস নামে একটি রিসোর্টে এক প্রার্থীর পক্ষে গোপন বৈঠক করার অভিযোগে তাদের গ্রেপ্তার করা হয়। সেইসঙ্গে ১০ প্রিজাইডিং অফিসারের নিয়োগ বাতিল করা হয়েছে।  এ ঘটনায় উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ শহিদুল ইসলাম বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখসহ ২৮ জনের বিরুদ্ধে মামলা করেছেন।

গ্রেপ্তাররা ছয়জন হলেন গোপন বৈঠকের সমন্বয়ক শিয়ালকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও সিরাজগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম, সদর উপজেলার যমুনা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক সেরাজুল ইসলাম (৫২), এস বি রেলওয়ে কলোনি স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আশরাফুল ইসলাম (৫৩), সিরাজগঞ্জ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক আবু সামা (৪৪), রতনকান্দি স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক বাচ্চু কুমার ঘোষ (৪২) ও জনতা ব্যাংক সিরাজগঞ্জ জোনাল অফিসের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ইয়াসিন আরাফাত (৫৩)।

গত সোমবার রাত পৌনে ১০টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ের শহীদ সামসুদ্দিন সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান এসব তথ্য জানান।

জেলা প্রশাসক বলেন, গত রবিবার রাত ৮টার দিকে সদর উপজেলার কাদাই এলাকায় অবস্থিত গার্ডেন প্যালেস রিসোর্টে কয়েকজন প্রিজাইডিং অফিসার সদর উপজেলার একজন চেয়ারম্যান প্রার্থীর পক্ষে নির্বাচনে প্রভাব বিস্তারের জন্য গোপন বৈঠক করছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে পুলিশ, জেলা প্রশাসন ও নির্বাচন অফিসের সমন্বয়ে যৌথ অভিযান চালানো হয়। তখন সেখানে কাউকে পাওয়া যায়নি। পরে ঘটনাস্থল থেকে সিসিটিভি ক্যামেরার ফুটেজ এবং ওই প্রতিষ্ঠানের কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। 

পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল বলেন, এ ঘটনায় সোমবার দিনভর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাস্টার মাইন্ড সহকারী শিক্ষক আমিনুল ইসলাম ও ৫ জন প্রিসাইডিং অফিসারকে গ্রেপ্তার করা হয়েছে। জড়িত সকলকে গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

Logo

প্রধান কার্যালয়: ৬০৯০ ডাউসন বুলেভার্ড, নরক্রস, জর্জিয়া, যুক্তরাষ্ট্র।

ই-মেইল: [email protected]

অনুসরণ করুন